শুরু হচ্ছে ‘লহরী’ শুদ্ধসঙ্গীতের আসর

কিশোর-তরুণ শিক্ষার্থীদের নিয়ে নিয়মিত অনলাইন আসরের নতুন পর্ব শুরু করতে যাচ্ছে শুদ্ধসঙ্গীতের চর্চা ও এর প্রসারের লক্ষ্যে গঠিত সংগঠন ‘লহরী’।

কিডস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2020, 03:57 PM
Updated : 28 June 2020, 03:57 PM

আসছে পহেলা জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত পাঁচ দিনব্যাপী এ কর্মসূচি চলবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান ‘লহরী’ সাধারণ সম্পাদক শুক্লা হালদার।

তিনি জানান, রায়হানুল আমিন কল্লোলের উপস্থাপনায় প্রতিদিন রাত ৯টায় সরাসরি ফেইসবুক লাইভের মাধ্যমে এ অনুষ্ঠান চলবে। এবার পরিবেশিত হবে যন্ত্রসঙ্গীত (সরোদ, সেতার, তবলা) ও কণ্ঠসঙ্গীত।

অনুষ্ঠানসূচি: প্রথম দিন সরোদবাদনে থাকবেন শিল্পী সূত্রধর অর্জুন, রাগ চারুকেশি। দ্বিতীয় দিন কণ্ঠসঙ্গীতে থাকবেন শিল্পী কথা মনি, রাগ যোগ। তৃতীয় দিন তবলাবাদনে থাকবেন শিল্পী অমিত কর্মকার। চতুর্থ দিন সেতার বাজাবেন শিল্পী সুব্রত বিশ্বাস, রাগ বেহাগ। শেষদিন কণ্ঠসঙ্গীতে আছেন শিল্পী ধ্রুব সরকার, রাগ মালকোষ।

কিডস পাতায় বড়দের সঙ্গে শিশু-কিশোররাও লিখতে পারো। নিজের লেখা ছড়া-কবিতা, ছোটগল্প, ভ্রমণকাহিনী, মজার অভিজ্ঞতা, আঁকা ছবি, সম্প্রতি পড়া কোনো বই, বিজ্ঞান, চলচ্চিত্র, খেলাধুলা ও নিজ স্কুল-কলেজের সাংস্কৃতিক খবর যতো ইচ্ছে পাঠাও। ঠিকানা kidz@bdnews24.com। সঙ্গে নিজের নাম-ঠিকানা ও ছবি দিতে ভুলো না!