মেলায় মোহাম্মদ অংকনের নতুন ৩টি বই

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে তরুণ লেখক মোহাম্মদ অংকনের তিনটি নতুন বই।

কিডস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2020, 07:32 AM
Updated : 18 Feb 2020, 07:32 AM

‘যন্তুর মন্তুর’ প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে ‘এক রাজ্যে দুই রাজা’ নামে শিশুতোষ গল্পগ্রন্থ। বইটি ‘ছোটদের মেলা’র ৭৭৪ নং স্টল ও লিটলম্যাগ চত্বরে ‘পাঁপড়’ এর স্টলে পাওয়া যাচ্ছে। বইটির মূল্য ৮০ টাকা।

গত বছর সিলেটের ‘পাপড়ি প্রকাশ’ থেকে প্রকাশিত হয়েছিল লেখকের প্রথম শিশুতোষ গল্পগ্রন্থ ‘দুষ্টুদেরও বুদ্ধি আছে’। ‘পাপড়ি প্রকাশ’ এবারও প্রকাশ করেছে আরেকটি শিশুতোষ গল্পগ্রন্থ ‘বাঘ-সিংহের বন্ধুত্ব’। বইটি মেলার লিটলম্যাগ চত্বরে ‘পাপড়ি প্রকাশ’র ২০ নং স্টলে পাওয়া যাচ্ছে। বইটির মূল্য ৭০ টাকা।

‘পাপড়ি প্রকাশ’ থেকে অংকনের আরেকটি নতুন বই এসেছে। বোর্ড বাইন্ডিং শিশু-কিশোর উপযোগি গল্পগ্রন্থটির নাম দেওয়া হয়েছে ‘ছোটোরাও দুষ্টু ভীষণ’। বইটি মেলার লিটলম্যাগ চত্বরে পাপড়ি প্রকাশের ২০ নং স্টলে পাওয়া যাচ্ছে, মূল্য ১৫০ টাকা।

পাপড়ি প্রকাশের বইগুলো সিলেট ও চট্টগ্রামসহ বিভিন্ন বিভাগীয় শহরের বইমেলায় পাওয়া যাচ্ছে। বইগুলোর প্রচ্ছদ ও অলংকরণ করেছেন আল নোমান ও নিসা মাহ্জাবীন।

কিডস পাতায় বড়দের সঙ্গে শিশু-কিশোররাও লিখতে পারো। নিজের লেখা ছড়া-কবিতা, ছোটগল্প, ভ্রমণকাহিনী, মজার অভিজ্ঞতা, আঁকা ছবি,সম্প্রতি পড়া কোনো বই, বিজ্ঞান, চলচ্চিত্র, খেলাধুলা ও নিজ স্কুল-কলেজের সাংস্কৃতিক খবর যতো ইচ্ছে পাঠাও। ঠিকানা kidz@bdnews24.com। সঙ্গে নিজের নাম-ঠিকানা ও ছবি দিতে ভুলো না!