প্রাভা হেলথের ‘অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস’ ঘোষণা

স্বাস্থ্যসেবা দাতা প্রতিষ্ঠান প্রাভা হেলথ আধুনিক স্বাস্থ্যসেবা দিতে ‘অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস’ ঘোষণা করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2020, 01:06 PM
Updated : 19 Feb 2020, 01:06 PM

কম খরচে ও সুবিধাজনক উপায়ে রোগীদের স্বাস্থ্যসেবা দেওয়া এ পরিকল্পনার প্রধান উদ্দেশ্য বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

বুধবার রাজধানীর বনানীতে প্রাভা হেলথের অফিসে এক সংবাদ সম্মেলনে এই পরিকল্পনার ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, বিশেষভাবে ডিজাইন করা এই বার্ষিক পরিকল্পনায় রয়েছে দক্ষ ও অভিজ্ঞ ডাক্তারদের সঙ্গে বছরে যতবার প্রয়োজন ততোবার সাক্ষাৎ করার সুযোগ। পাশাপাশি ৫ বছরের কম বয়সের শিশুদের বিনামূল্যে সেবা প্রদান ছাড়াও থাকছে সব ধরনের পরিসেবায় ২৫ শতাংশ ছাড়ের নিশ্চয়তা।

প্রাভা সিলভার, প্রাভা গোল্ড ও প্রাভা প্ল্যাটিনাম-এই তিন পরিকল্পনার মধ্য থেকে গ্রাহক যে কোনো একটি সেবা বেছে নিতে পারবেন। প্রাভা সিলভারের জন্য খরচ হবে ৩ হাজার ৫০০ টাকা। গোল্ড ও প্ল্যাটিনাম সেবার জন্য দিতে হবে যথাক্রমে ৭ হাজার ৫০০ এবং ১৫ হাজার টাকা।

প্রতিটি পরিকল্পনায় বছরব্যাপী অভিজ্ঞ চিকিৎসকদের পরামর্শ গ্রহণের সুযোগ থাকছে। প্রাভা গোল্ড ও প্রাভা প্ল্যাটিনাম পরিকল্পনাকারীদের জন্য ডায়াগনিস্টের বিশেষ স্বাস্থ্য পরীক্ষার সেটও অন্তর্ভুক্ত রয়েছে।

গোল্ডের জন্য ১২টি ও প্ল্যাটিনামের জন্য ২৫টি চেক-আপের সুযোগ রয়েছে।

প্রাভা হেলথের সিনিয়র মেডিকেল ডিরেক্টর ডাঃ সিমিন এম আখতার বলেন,“প্রাভা হেলথ বাংলাদেশের স্বাস্থ্য সেবায় নতুনত্ব আনতে বিশেষ পরিকল্পনা তিনটি গ্রহণ ও প্রনয়ণ করেছে।”

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চিফ ইনোভেশন অফিসার সসান এস্কান্দার, সিইও’র অফিস অল্টার ফেলো এমা কেম্বেল এবং হেড অফ মার্কেটিং কাজী মোফরাদ মুনতাসির উপস্থিত ছিলেন।