মা হয়েছেন এমা স্টোন

মার্কিন অভিনেত্রী এমা স্টোনের ছেলে নাকি মেয়ে হয়েছে, নাম কী? কিছুই জানা যায়নি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2021, 03:54 PM
Updated : 29 March 2021, 03:54 PM

‘দি অ্যামেইজিং স্পাইডার-ম্যান’ খ্যাত অভিনেত্রী এমা স্টোন ও পরিচালক, কমেডিয়ান ডেভ ম্যাকক্যারি  তাদের প্রথম সন্তানকে স্বাগতম জানিয়েছেন ১৩ মার্চ।

ব্যস এইটুকুই খবর। ছেলে না মেয়ে হয়েছে? নাম কী রাখা হয়েছে কোনো কিছুই প্রকাশ করেননি এই হলিউড দম্পতি। এমনকি সন্তান হওয়ার খবরও পাওয়া গিয়েছে তাদের পরিচিত সূত্রের মাধ্যমে।

সেই সূত্রের বরাত দিয়ে বিনোদন-ভিত্তিক মার্কিন ওয়েবসাইট টিএমজি জানায়, ‘লা লা ল্যান্ড’ খ্যাত এমা স্টোন শুধু মা হওয়ার খবরই নয়, তার সন্তান ধারণের খবরও প্রকাশ করেননি। শুধু গত কয়েক মাসে তিনি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন। দেখা গেছে তার ‘বেবি বাম্প’। আর তারপরেই বোঝা গেছে তিনি মা হতে চলেছেন।

ডেভ ও এমা’র মধ্যে সম্পর্ক গড়ে ওঠে ২০১৬ সালে। সেই সময় এই অভিনেত্রী মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘এসএনএল’ উপস্থাপনার দায়িত্বে ছিলেন। আর ডেভ ছিলেন পর্ব পরিচালক। সেখান থেকে তাদের একসঙ্গে যাত্রা শুরু। তবে ২০১৯ সালে ‘অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যাওয়ার পর সংবাদ মাধ্যমে এই হলিউড দম্পতির সম্পর্কের প্রকাশ ঘটে।

সেই বছরেই ডেভ একটি হীরের আংটি দিয়ে এমা স্টোনকে জীবনসঙ্গীর বন্ধনে জড়ান। আর সেই ছবি তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশও করেন। তবে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার খবরও সেভাবে পাওয়া যায়নি।