সুশান্তের মৃত্যু নিয়ে রহস্য: পালাননি রিয়া

রিয়া চক্রবর্তীর দিকে এখন পুলিশসহ সবার নজর ঘুরে গেছে। সুশান্তের আত্মহত্যা বা অনেকের ধারনা করা হত্যাকাণ্ডের পিছনে রিয়ার ’হাত’ আছে বলেই রিয়া এখন সবার প্রশ্নের সম্মুখীন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2020, 09:20 AM
Updated : 4 August 2020, 09:20 AM

১৪জুন নিজের বাসায় বলিউডের উদীয়মান তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে একে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে ধারনা করা হলেও ক্রমেই এই মৃত্যু থেকে রহস্যের ডালপালা বিস্তৃত হচ্ছে।

বলিউডের নেপোটিজমের সিন্ডিকেটের পাশাপাশি তার প্রেমিকার রিয়া চক্রবর্তীও এখন সন্দেহের কাঠগড়ায়।

সম্প্রতি পরিচালক মহেশ ভাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গু্জন ছড়ালেও মূল খবর হয়েেএসেছে সুশান্তের টাকা আত্মসাতের অভিযোগ।

সুশান্তের পরিবারের সদস্যদের অভিযোগ অনুযায়ী রিয়া ও তার ভাই নিজদেরে ব্যবসা প্রতিষ্ঠার কারণে সুশান্তের কাছ থেকে বিপুল পমিাণে অর্থ নিয়েছে। এটা নিয়ে সুশান্ত যেন কারও সঙ্গে আলাপ না করতে পারে এজন্য পরিবারের সদস্যদের সঙ্গে দুরত্ব তৈরি করিয়েছিলেন রিয়া সুশান্তের।

তাই রিয়াকে যখন চোখে চোখে রাখা হয়েছে তখনই গুজব রটে যে রিয়া নিরুদ্দেশ। তাকে তার পরিবারের সঙ্গে গভীর রাতে নিরে বাসস্থান ত্যাগ করতে দেখা গেছে বলে নিশ্চিত করেছেন ঐ এপার্টমেন্টের সিকিউরিটি গার্ডও।

কিন্তু রিয়া চক্রবর্তীর ‘নিরুদ্দেশ’ হওয়ার খবরটি সঠিক নয় বলে নিশ্চিত করেছেন তার আইনজীবী সতীশ মানশিন্ডে।

এই ঘটনার প্রেক্ষিতে বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে বলেন, “রিয়া যে কোথায় রয়েছেন সেটা বের করাই মুশকিল হয়ে উঠেছে। কোনও রকম তথ্য ছাড়াই তিনি লুকিয়ে রয়েছেন। আমাদের টিম তাকে খুঁজছে।’’

রিয়ার আইনজীবী সে প্রসঙ্গে বলেন, “এই তথ্য সঠিক নয়। যখনই ডাকা হয়েছে তখনই পুলিশকে পূর্ণ সহযোগিতা করেছেন রিয়া। মুম্বাই পুলিশ তার বয়ান রেকোর্ডও করেছে।”

মানশিন্ডের আরও বলেন, “এখনও পর্যন্ত বিহার পুলিশের তরফ থেকে কোনও রকম নোটিস বা পরোয়ানা জারি করা হয়নি। তাই খোঁজার বিষয়টা সঠিক নয়।’’

এই মামলায় বিহার পুলিশের তদন্ত করার কোনও সুযোগ নেই বলেই দাবি করেন সতীশ। যদিও এই মুহূর্তে রিয়া কি মুম্বইয়ের বাড়িতেই রয়েছেন না তার বর্তমান ঠিকানা অন্য, তা নিয়ে কিছু জানাননি ওই আইনজীবী।