আরও এক এফএম রেডিও

রেডিও নেক্সট নাইনটি থ্রি পয়েন্ট টু নামে আরও একটি এফএম রেডিও স্টেশন তাদের পরীক্ষামূলক সম্প্রচার শুরু করেছে সোমবার সকাল থেকে। দেশীয় সংস্কৃতির মাধ্যমে নিখাঁদ বিনোদন দেওয়ার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেও কাজ করতে চায় রেডিও স্টেশনটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2015, 09:20 AM
Updated : 29 Jan 2015, 09:20 AM

অটোমোবাইলস ও ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান নিটল-নিলয় গ্রুপের মালিকানাধীন রেডিও নেক্সটের উদ্বোধন করেন গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ।

তিনি আশা প্রকাশ করে বলেন, “রেডিও নেক্সট বাংলাদেশ এর ১২তম এফএম চ্যানেল হলেও নিটল-নিলয় গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের মত খুব তাড়াতাড়ি শীর্ষ এফএম চ্যানেল হিসাবে শ্রোতাদের মধ্যে স্থান তৈরি করবে।”  

ফ্রিকোয়েন্সি মডিউলেশন ব্যান্ডের ৯৩.২ মাত্রা ব্যবহার করে রেডিও নেক্সটের অনুষ্ঠান প্রচার শুরু হয়েছে সোমবার থেকেই।

নিটল-নিলয় গ্রুপের ডিজিএম ও রেডিও নেক্সটের সিএমও একে এম আহমেদুল গ্লিটজকে জানান, আগামী দুই মাস পরীক্ষামূলক সম্প্রচার চলবে। পরবর্তীতে শুধু বিনোদনধর্মী অনুষ্ঠান প্রচার করবে রেডিও নেক্সট।

প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচন করা হয়েছে উপস্থাপকদের।

একেএম আহমেদুল আরও জানান, রেডিও নেক্সটের অনুষ্ঠান ও গান প্রচারে ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। আর সে জন্য “উপস্থাপকদের তৈরি করা হচ্ছে ক্যাম্পিংয়ের মাধ্যমে।”

ঢাকা বিভাগ ও আশপাশের জেলা থেকে এমএম ব্যান্ডের ৯৩.২ মাত্রায় টিউন করে রেডিও নেক্সট শুনতে পারবেন শ্রোতারা। আরও বিস্তারিত জানতে ওয়েবসাইট www.radionext.fm এবং ফেইসবুক www.facebook.com/radionext93.2 ঠিকানায় ব্রাউজ করার পরামর্শ দিয়েছে সংশ্লিষ্টরা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক