মোটা নন পরিনীতি

বলিউডি অভিনেত্রী পরিনীতি চোপড়ার দাবি ব্যায়াম এবং ডায়েট করে শরীরের অতিরিক্ত ওজন কমিয়ে ফেলেছেন তিনি। এখন আর নিজেকে মোটা বলতে রাজি নন তিনি ।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2014, 01:11 PM
Updated : 30 Jan 2014, 01:11 PM

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায়, তার প্রথম সিনেমা ‘রিকি ভেইল’-এ অভিনয়ের খাতিরে কিছুটা ওজন বাড়াতে হয়েছিল পরিনীতিকে। তবে এরপরই নিয়মিত ব্যায়াম এবং ডায়েট করে বাড়তি ওজন কমিয়ে ফেলেছেন তিনি।

পরিনীতি বলেন, “আমি যখন টিনসেলে প্রথম আসি তখন অনেক মোটা ছিলাম। আমার তখন বড় মাপের কাপড় লাগতো। তবে এখন আর আমার তেমনটি মনে হয় না। আমি অনেকটা ওজন কমিয়েছি এবং এখন আমাকে দেখতে আগের চেয়ে ভালো লাগে। আমি নিজেকে আকর্ষণীয় করে তুলতে অনেক চেষ্টা করছি এবং মনে হয় সফল হয়েছি।”

বলিউডে বর্তমানে এমন অনেক অভিনেত্রীই রয়েছেন যারা তাদের বাড়তি ওজন নিয়ে সঙ্কোচ করেন না। বরং অতিরিক্ত ওজনের সঙ্গে নিজেদের মানিয়ে নিয়েছেন তারা। এই তালিকায় আছেন সোনাক্ষি সিনহা, হুমা কুরেশি এবং বিদ্যা বালান।

তবে পরিনীতি জানান বরাবরই অতিরিক্ত ওজন অপছন্দ ছিল তার। আর নিজেকে মোটা ভাবতে কখনও ভালো লাগতো না তার।

পরিনীতি বলেন, “অনেক অভিনেত্রী নিজের ওজনের সঙ্গে মানিয়ে নিয়েছেন। তবে আমি কখনও বাড়তি ওজন নিয়ে ভালো ছিলাম না। আশা করছি খুব শীঘ্রই আকর্ষণীয় ফিগার তৈরি করতে পারব আমি।”

পরিনীতি আরও বলেন, “আমার ফিগার ভালো না হলে ভালো পোশাকও পরতে পারব না আমি। মোটা ফিগারে হাতা কাটা জামা পরা যায় না। আমি আরও কিছু ওজন কমাতে চাই। এতে করে আমি ছোট মাপের পোশাক পরতে পরব নিদ্বিধায়।”

তিনি আরও বলেন, “আমার বয়স মাত্র ২৫ বছর। এখনই মোটা হয়ে যাওয়ার প্রশ্ন ওঠে না। আমি এখন অনেক পরিশ্রম করছি নিজেকে আকর্ষনীয় করে তুলতে। আমি চাই আমাকে আরও সুন্দর দেখাক।”

আরও ওজন কমাতে চাইলেও জিরো ফিগারে আগ্রহী নন তিনি। তিনি বলেন, “জিরো সাইজ একটু বেশি হয়ে যায়। আমার মনে হয় না আমি অতটা শুকাতে পারব কখনও।”

পরিনীতি বর্তমানে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার পরবর্তী সিনেমা ‘হাসি তো ফাসি’-এর প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। সিনেমাটি ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক