শেহতাজের প্রিয় সুগন্ধি

শেহতাজ মুনিরা হাশেম পরিচিত মডেল এবং অভিনেত্রী হিসেবে। এবার সুগন্ধীর ব্রান্ড এম্বাসেডর হিসেবেও সামনে এলেন। সুগন্ধী ব্রান্ড “অসাম’য়ের মুখ হিসেবে তাকে এখন দেখা যাবে বিভিন্ন প্রচারণায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2019, 11:06 AM
Updated : 20 Dec 2019, 11:23 AM

রাজধানী গুলশানের লেকশোর হোটেলে সম্প্রতিএকটি  অনুষ্ঠানের মাধ্যমে বিখ্যাত ফ্র্যাগরেন্স ব্র্যান্ড অসাম সাজগোজ ডট কমে অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিনি কসমেটিক্স প্রাইভেট লিমিটেডের ইন্টারন্যাশনাল ডিরেক্টর সমীর ভট্টাচার্য, কান্ট্রি ম্যানেজার আহসান পারভেজ খন্দকার, সাজগোজের কো-ফাউন্ডার এবং সিইও নাজমুল শেখ।

আরো উপস্থিত ছিলেন অসাম ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী ও মডেল শেহতাজ মুনিরা হাশেমসহ অনেক তারকা, বিভিন্ন বহুজাতিক কোম্পানির কর্পোরেট এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ভিনি কসমেটিক্স প্রাইভেট লিমিটেডের ইন্টারন্যাশনাল ডিরেক্টর সমীর ভট্টাচার্য বলেন, ”বাংলাদেশে ফগ’য়ের ব্যবসায়িক সাফল্যের পর আমরা পারফিউমড বডি মিস্ট এবং বডি স্প্রে নিয়ে আমাদের আরেকটি এক্সক্লুসিভ ফিমেল ফ্র্যাগরেন্স লাইন অসামকে বাংলাদেশে সাজগোজের সাথে লঞ্চ করতে যাচ্ছি”।

এরমাঝেই শেহতাজ জানান, তার সবচেয়ে পছন্দের সুগন্ধীর মাঝে অসাম ব্রান্ড একটি। এর একুয়া ফ্লেভার তার প্রিয়।

এরপর ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। 

 ফ্যাশন শোটিতে কোরিওগ্রাফার এবং অর্গানাইজার ছিলেন ফয়সাল তুষার ও তার এজেন্সি সাফির। তানশা বাই সাদিয়া জামান তুশি ড্রেস এবং অ্যাক্সেসরিজ, পিয়া’স বিউটি ইসেনশিয়ালস বাই পিয়া জামান মেকওভারে এবং ইভেন্ট পার্টনার হিসেবে ছিল ই টুয়েটিফোর ইভেন্টস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক