বর্ষাই যখন অনন্তর কবিতা

রেডিও নেক্সট ৯৩.২ এফএমে প্রচারতি ঈদের বিশেষ অনুষ্ঠানে স্ত্রী অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষার জন্য গান গাইলনে অনন্ত জলিল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2015, 03:08 PM
Updated : 20 July 2015, 03:08 PM

রেডিও নেক্সটের অফিসিয়াল ফেইসবুক পেইজে অনন্ত-বর্ষার সেই প্রোগ্রামের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এ পোস্টেই দেখা গেল, অনন্ত বর্ষার উদ্দেশ্যে ‘তুমি যে আমার কবিতা’ এবং ‘চান্দি জ্যায় সা রঙ হ্যায় তেরা’ গান দুটির অংশবিশেষ গেয়ে শোনান।

তার আগে অনন্ত বর্ষার উদ্দেশ্যে বলেন, “আমি তোমাকে অনেকদিন ধরে একটি কথা বলতে চাই। কিন্তু কিভাবে বলবো ভাবতে, বুঝে উঠতে পারছিলাম না। আজকে বলেই ফেলি। নির্ভয়ে বলে ফেলি....”

বর্ষা তখন হেসেই কুটিকুটি।   ব্যাপারটি "একটু সিনেমার স্টাইলে হয়ে যাচ্ছে কি না’" তাও জানতে চান অনন্তর কাছে।

অনন্ত বলে চলেন, ‘"আসলে না বললেই না, তোমার এত সুন্দর চুল! এই চুলের আড়ালে আমি থাকতে চাই।  তোমার এত সুন্দর চোখ যে চোখে আমি সারাক্ষণ দেখতে চাই। তোমার এত সুন্দর হাসি ! যে হাসি দেখলে  সত্যিই আমি নিজেকে হারিয়ে ফেলি। সব কিছুর পরে  একটা কথাই বলবো, আই লাভ ইউ।”

হেসে গড়াগড়ি বর্ষা নিজেকে সামলে নিয়ে বলেন, “আই লাভ ইউ টু।” তারপরই বর্ষার উদ্দেশ্যে গাইতে শুরু করেন অনন্ত।

অনুষ্ঠানটি নিয়ে অনন্ত জলিলের মুখপাত্র ও তার প্রযোজনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার  এস এম সজীব গ্লিটজকে জানান, অনন্ত জলিল পরিচালিত সপ্তম চলচ্চিত্র ‘অগ্রযাত্রার মহানায়ক- দ্য স্পাই’ নিয়েই আয়োজনটি সাজিয়েছে এই  চলচ্চিত্রের রেডিও সহযোগী রেডিও নেক্সট। দেড় ঘণ্টার এই অনুষ্ঠানে  অনন্ত জলিল ও বর্ষা তাদের ঈদ ব্যস্ততার পাশাপাশি তাদের চলচ্চিত্র, ট্যালেন্ট হান্ট,  সামাজিক কার্যক্রমের ব্যাপারেও কথা বলেছেন।

অনন্তর গান গাওয়ার ব্যাপারটি এই প্রথমই নয়। এর আগে নিউইয়র্কভিত্তিক টাইম চ্যানেলের একটি অনুষ্ঠানেও গেয়েছিলেন তিনি।তার অভিনীত, পরিচালিত, প্রযোজিত ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমার শানের গাওয়া ‘হোয়াট ইজ লাভ’ গানটিও তিনিই লিখেছিলেন।