অনন্ত এবার ‘গুপ্তচর’

গোয়েন্দা কাহিনি নিয়ে নির্মিত হচ্ছে অনন্ত জলিলের ষষ্ঠ সিনেমা ‘দ্য স্পাই’- এমন কথা শোনা যাচ্ছিল অনেক আগে থেকেই। এবার জানা গেল, ‘দ্য স্পাই’ সিনেমাতে তিনি হাজির হচ্ছেন নতুন অবতারে, অভিনয় করবেন গুপ্তচরের ভূমিকায়।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2015, 02:27 PM
Updated : 8 Feb 2015, 02:28 PM

পাশাপাশি বাংলাদেশে ও জাতিসংঘ মিশনে বাঙ্গালি সেনাদের বীরত্বের কাহিনি নিয়ে তিনি নির্মাণ করবেন ‘সৈনিক’ চলচ্চিত্রটি। বিটিভির সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে পারফর্ম করতে এসে অনন্ত জানিয়েছিলেন, বাংলাদেশ সেনাবাহিনিকে নিয়ে তিনি একটি সিনেমা নির্মাণ করতে চান।

অনন্তর প্রতিষ্ঠান মনসুন ফিল্মস থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়েছে, দুটি সিনেমাতেই অনন্তর বিপরীতে থাকছেন স্ত্রী, অভিনেত্রী বর্ষা।

অনন্ত জলিল অভিনীত, পরিচালিত ও প্রযোজিত ‘দ্য স্পাই’ চলচ্চিত্রে দেখা যাবে, অনন্ত দেশের জন্য নিবেদিতপ্রাণ এক গুপ্তচর। দেশকে আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে রক্ষার নানা অভিযানের নেতৃত্ব দেবেন অনন্ত।

এই চলচ্চিত্রেও দেশকে নিয়ে একটি ‘বিশেষ বার্তা’ দেওয়ার চেষ্টা করবেন বলে জানান অনন্ত। 

মনসুনের পাঠানো বার্তায় বলা হয়েছে, দুটি চলচ্চিত্রের প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। তবে আগে শুরু হবে ‘দ্য স্পাই’ সিনেমার শুটিং।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন অভিনেতা, প্রযোজক অনন্ত জলিল। তারপর অনন্ত -বর্ষা জুটির ‘হৃদয় ভাঙা ঢেউ’ এবং ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম-২’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।