শীতার্তদের পাশে অনন্ত

শীতার্তদের পাশে দাঁড়াতে যাচ্ছেন, অভিনেতা, পরিচালক, প্রযোজক অনন্ত জলিল। শুক্রবার ঢাকার কমলাপুরে রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় তিনি দুস্থ এবং শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করবেন বলে জানিয়েছে তার প্রতিষ্ঠান মনসুন ফিল্মস।

বিনোদন প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2015, 11:18 AM
Updated : 22 Jan 2015, 11:18 AM

এক সংবাদ বার্তায় জানানো হয়েছে, ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সেভ দ্য স্মাইল নামক প্রতিষ্ঠানের আয়োজনে শুক্রবার বিকাল তিনটায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সেভ দ্যা স্মাইলের মুখপাত্র জনাব ইয়াসিন আহমেদ বলেন, “অভিনেতা অনন্ত জলিল  বরাবরই দুঃস্থ গরীবদের পাশে দাঁড়ান। যিনি একাধারে শুধু একজন বিশিষ্ট শিল্পপতি বা জনপ্রিয় চিত্রনায়ক নন, তিনি একজন সমাজসেবক। সেভ দ্যা স্মাইলের এই কার্যক্রমে অনন্ত জলিলকে প্রধান অতিথি হিসাবে পেয়ে সত্যিই নিজেদের ধন্য মনে হচ্ছে।”

অনন্ত জলিল বলেন, “আমি সবসময় চেষ্টা করি দুস্থ, গরীব মানুষদের পাশে দাঁড়ানোর। আমার সামর্থ্য রয়েছে মানুষের পাশে থাকার। এ কারণে আমার এজে ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা, যেখান থেকে প্রতিনিয়ত সহযোগিতার হাত বাড়িয়ে দেই।”

অভিনেতা অনন্ত সমাজের অবস্থাপন্ন ব্যক্তিদের দুস্থদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহ্বান জানিয়েছেন।

সম্প্রতি বিটিভির সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে এসে অনন্ত জলিল তার ক্যারিয়ারের ষষ্ঠ ও সপ্তম সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমা দুটি নিজেই পরিচালনা ও প্রযোজনার আভাস দিয়ে অনন্ত জানিয়েছেন, তার পরবর্তী সিনেমা দুটির একটির নাম ‘স্পাই’, অন্য সিনেমাটির নাম ঠিক না হলেও বাংলাদেশ সেনাবাহিনীর গল্প নিয়ে নির্মাণ করতে চান তিনি।