নতুন জুটি নিয়ে ফিরছেন অলিক

‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোয়া ভালোবাসা’র সাফ্যলের পথ ধরে এস এ হক অলিক নির্মাণ করতে যাচ্ছেন ‘এক পৃথিবী প্রেম’। তবে এবার তার সিনেমায় দেখা যাবে দুই নতুন মুখ আইরিন সুলতানা ও আসিফ ইমরোজকে।

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2014, 11:30 AM
Updated : 27 Oct 2014, 01:35 PM

অলিক গ্লিটজকে বলেন, “বৃদ্ধাশ্রমে যাওয়া প্রবীণদের জীবন-যাপন, পারিবারিক অনুভূতিগুলো ফুটিয়ে তোলার পাশাপাশি তরুণ প্রজন্মের প্রেমের গল্পের চিত্রায়ন করা হবে সিনেমাটিতে।”

অলিক সিনেমাটির চিত্রনাট্য লেখার পাশাপাশি ছয়টি গান লিখেছেন।

সিনেমাটির বেশ কয়েকটি গানের রের্কডিং সম্পন্ন হয়েছে বলে জানান অলিক। অধিকাংশ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, মিলন মাহমুদ, পড়শি। হাবিব ওয়াহিদ ও হৃদয় খান নিজেদের গানে কণ্ঠ দিয়েছেন।

সিনেমাটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আইরিন ও আসিফ। আইরিন র্যাম্প মডেলিংয়ে নিয়মিত। এছাড়াও রিয়েলিটি শো ‘ইউ গট দ্য লুক’-এ সেরা হাসির খেতাবজয়ী তিনি। ‘ভালোবাসা জিন্দাবাদ’-এর পর ‘মেয়েটি আবোল তাবোল, ছেলেটি পাগল পাগল’ সিনেমায় দেখা যাবে তাকে। আসিফকে ‘দবির সাহেবের সংসার’ সিনেমায় দেখা গেছে প্রথমবারের মতো। এছাড়াও তিনি ‘মায়ানগর’ সিনেমায় অভিনয় করছেন।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন এটিএম শামসুজ্জামন, আফজাল হোসেন প্রমুখ।

এস এ হক অলিকের নতুন সিনেমা ‘এক পৃথিবী প্রেম’-এর দুই নতুন মুখ আইরিন সুলতানা ও আসিফ ইমরোজ। ছবি কৃতজ্ঞতা: পরিচালক।

অলিক আরও জানান, ডিসেম্বর মাসের শুরুতেই শুটিং শুরুর পরিকল্পনা করছেন তিনি।

প্রায় ছয় বছর ঢাকাই সিনেমা থেকে দূরে থাকলেও টিভি নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেছেন অলিক। এবারের ঈদে তার পরিচালিত দুটি টেলিফিল্ম প্রচারিত হয়।

রিয়াজ ও পূর্ণিমাকে নিয়ে অলীক নির্মিত রোমান্টিক ধারার সিনেমা ‘হৃদয়ের কথা’ মুক্তি পায় ২০০৬ সালে। দর্শকপ্রিয় সিনেমাটি বেশ কয়েকটি পুরস্কারও জিতে নেয়। রিয়াজ-পূর্ণিমাকে নিয়েই ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ মুক্তি পায় ২০০৮ সালে।