চলচ্চিত্র প্রযোজনায় মাহি

এবার চলচ্চিত্র প্রযোজনায় হাত দিচ্ছেন অভিনেত্রী মাহিয়া মাহি।  সিনেমার শুটিং এর প্রস্তুতি শুরু করেছেন এরই মধ্যে।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 July 2014, 10:20 AM
Updated : 13 July 2014, 10:20 AM

রোববার গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি বলেন, “প্রযোজনায় আসার ইচ্ছা অনেকদিনের। এবার ব্যাটে-বলে সব মিলে গেছে বলে, সিনেমার ব্যাপারে প্রস্তুতি নিতে শুরু করেছি। চলতি বছর ডিসেম্বরের মধ্যেই সিনেমাটির শুটিং শুরু করার কথা ভাবছি।”

সিনেমার পরিচালক কে হচ্ছেন, কারা অভিনয় করবেন-- এ বিষয়ে মাহি বলেন, “সিনেমার প্রাথমিক পরিকল্পনাই শেষ হয়নি। সময় আছে এখনও। তাড়াহুড়ো করতে চাই না।”

তবে নায়িকা হিসেবে যে তিনিই থাকছেন সে আভাসও দিলেন।

‘দেশা- দ্য লিডার’-এর মতো নিজের সিনেমাতে গান লিখবেন কি না-- এমন প্রশ্নে মাহির সহাস্য উত্তর, “নিজের সিনেমাতে কোনো এক্সপেরিমেন্ট করতে চাই না।”

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে, মাহি-বাপ্পী জুটির ‘হানিমুন’ সিনেমাটি। সাফিউদ্দিন সাফি পরিচালিত সিনেমাতে মাহি অভিনয় করছেন ‘তন্দ্রা’ চরিত্রে। 

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাওয়া ‘হিরো-দ্য সুপারস্টার’ এবং ‘মোস্ট ওয়েলকাম টু’র মতো বিগ বাজেটের সিনেমাকে কম বাজেটের ‘হানিমুন’ টক্কর দিতে পারবে কি না তা ভেবে মাহি মোটেই চিন্তিত নন। 

“আমাদের সিনেমার শুটিং দেশেই হয়েছে। হয়ত বিগ বাজেটের নয়। কিন্তু আমাদের গল্পটি দারুণ। পরিচালক ভীষণ যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। বাপ্পী-মাহির ভক্তরা ঠিকই যাবে হলে।”

সম্প্রতি গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস মাহির প্রশংসা করতে গিয়ে বলেছেন, ‘আমার পরে কেউ রাজত্ব করলে সে মাহি’। 

অপুর এমন মন্তব্যে দারুণ খুশি মাহি বলেন, “অপু বিশ্বাসকে আমি খুব শ্রদ্ধা করি। যখন আমার কোনো সিনেমা মুক্তি পায়নি, তখন আমার সঙ্গে একদিন দেখা করতে এসেছিলেন অপু বিশ্বাস। তিনি তখন ঢালিউডের সেরা নায়িকা। তিনি আমাকে অনেক বিষয়ে পরামর্শ দিয়েছিলেন। তার মধ্যে কোনো অহংবোধ নেই। এটা আমাকে মুগ্ধ করেছে।”

মাহি জানালেন, কাহিনি ভালো হলে অপুর সঙ্গে অভিনয়ে তার কোনো আপত্তি নেই। তবে সে ক্ষেত্রে মাহির দাবি, দুজনের চরিত্রই সমান গুরুত্বপূর্ণ হতে হবে।

মাহি এখন সাফিউদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’ সিনেমার শুটিং করছেন। ঈদের পর মুক্তি পাবে তার অভিনীত ‘অনেক সাধের ময়না’। শুরু করবেন ‘ওয়ার্নিং’ এবং ‘অগ্নি-২’ এর শুটিং।