শাকিবের বিরুদ্ধে আপাতত মামলা নয়

শাকিব খান দুঃখপ্রকাশ করায় আপাতত মামলা করছেন না অনন্ত জলিল। দেশে ফিরে শাকিবের সঙ্গে আলোচনার পরই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলেও জানিয়েছেন অনন্ত।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2014, 11:17 AM
Updated : 12 July 2014, 01:56 PM

অনন্তর মালিকাধীন মনসুন ফিল্মসের মিডিয়া কমিউনিকেশন ম্যানেজার এস এম সজীব গ্লিটজকে বলেন, “অনন্ত জলিল বলেছেন, তিনি দেশে না ফেরা পর্যন্ত বিষয়টি নিয়ে যেন আমরা না এগোই।”

“ঈদের সিনেমা ‘মোস্ট ওয়েলকাম টু’র প্রচারণায় যুক্তরাষ্ট্রে অবস্থানরত অনন্ত জলিল সিদ্ধান্ত নিয়েছেন, দেশে ফিরে চলমান অনাকাঙ্ক্ষিত ইস্যুটি নিয়ে শাকিব খানের সঙ্গে আলোচনা করবেন। তারপর মামলার ব্যাপারেও সিদ্ধান্ত নেবেন।”

একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে অনন্তকে ‘পাগল’ বলার অভিযোগে মনসুন ফিল্মস ‘নিঃশর্ত ক্ষমা প্রার্থনা’ ও বক্তব্য ‘প্রত্যাহার’ চেয়ে চিত্রনায়ক শাকিব খানকে ৯ জুলাই উকিল নোটিশ পাঠায়।  

উকিল নোটিশ পাঠানোর দিনই জাতীয় দৈনিক ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মাধ্যমে অনন্ত জলিলের কাছে ‘দুঃখপ্রকাশ’ করেন শাকিব খান। তবে তার দুঃখপ্রকাশের বিষয়টি সেদিন মনসুন ফিল্মসের নজরে আসেনি বলে জানান সজীব।

সজীব বলেন, “চলমান ইস্যুটি চলচ্চিত্রশিল্পের জন্য ভীষণ বিব্রতকর। ঈদের সিনেমা নিয়ে যখন আমাদের ব্যস্ত থাকার কথা তখন এমন একটি ইস্যু কারও কাম্য হতে পারে না। শাকিব খান অনন্ত জলিলকে নিয়ে কটুক্তি করবেন, এ কথা অনন্ত জলিল কল্পনাও করতে পারেন না। তাদের দুজনের বিরুদ্ধে কেউ কলকাঠি নাড়ছে বলেই মনে করছেন তিনি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক