শাকিবের বিরুদ্ধে মামলা করবেন অনন্ত

শাকিব খানের বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন অনন্ত জলিল। সম্প্রতি একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে অনন্তকে ‘পাগল’ বলায় শাকিবের বিরুদ্ধে এ মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2014, 10:57 AM
Updated : 8 July 2014, 11:04 AM

গ্লিটজকে এ খবর নিশ্চিত করেছেন অনন্ত জলিলের নিজস্ব প্রতিষ্ঠান মুনসুন ফিল্মসের মিডিয়া কমিউনিকেশন ম্যানেজার এস এম সজীব।

মুনসুন ফিল্মস মঙ্গলবার থেকে আইনি প্রক্রিয়া শুরু করেছে। তারা শিগগিরই শাকিব খানকে উকিল নোটিস পাঠাবেন।  

“সাক্ষাৎকারে শাকিব খান অনন্ত জলিলকে উদ্দেশ্য করে কটুক্তিমূলক মন্তব্য করেছেন। ঈদের সিনেমা নিয়ে শাকিব মন্তব্য করেছেন, অনন্ত জলিল তাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। কিন্তু তিনি এবং তার প্রতিষ্ঠান কাউকে কোনো চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে না।”

এ মুহূর্তে বিদেশ সফরে থাকা অনন্ত অনলাইনে সেই সাক্ষাৎকারটি দেখে ‘অবাক’ ও ‘ক্ষুব্ধ’ হয়েছেন বলে জানান সজীব। শাকিবের মন্তব্য ‘অশালীন’ এবং এতে অভিনেতা, প্রযোজক অনন্ত জলিলের ‘মানসম্মান ক্ষুণ্ন’ হয়েছে বলে অভিযোগ করেন সজীব।

সজীব বলেন, “তিনি সবসময়ই বাংলা সিনেমায় শাকিব খানের অবদান নিয়ে গর্ব করেন। সাক্ষাৎকারে তার এমন মন্তব্য সত্যিই মেনে নিতে পারছেন না তিনি।”

মুনসুন ফিল্মসের মামলা প্রসঙ্গে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করতে চাইলে তার ও তার ব্যক্তিগত সহকারীর ফোন বন্ধ পাওয়া গেছে।

ঈদুল ফিতরে মুক্তি পাবে অনন্ত জলিল পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘মোস্ট ওয়েলকাম টু’। একই সঙ্গে মুক্তি পাচ্ছে শাকিব খান প্রযোজিত প্রথম সিনেমা ‘হিরো-দ্য সুপারস্টার’। এ সিনেমার মাধ্যমেই আত্মপ্রকাশ করছে তার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক