‘দেশা- দ্য লিডার’-এ মাহির গান 

ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি-শিপন জুটির প্রথম সিনেমা ‘দেশা- দ্য লিডার’। রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন ঢাকাই সিনেমার নবাগত পরিচালক সৈকত নাসির।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2014, 03:13 PM
Updated : 28 June 2014, 03:13 PM

এ সিনেমার জন্যই প্রথমবারের মত গান লিখেছেন মাহি। ‘আমার একটু তুমি দূরে যেও/একটু থেকো পাশে/আমায় একটুখানি ভালোবেসো/অনেক ঘৃণার শেষে’-- এমন কথার গানটির সঙ্গে ঠোঁটও মিলিয়েছেন তিনি।

এ সিনেমায় অভিষেক হচ্ছে শিপন মিত্রের, যিনি অভিনয় করছেন সিনেমার কেন্দ্রীয় চরিত্র দেশার ভূমিকায়। তার বীপরিতে মাহিকে দেখা যাবে টিভি রিপোর্টারের ভূমিকায়।

গ্রামের এক সহজ সরল ছেলের রাজনীতিতে জড়িয়ে পড়ার ঘটনা নিয়ে এগিয়েছে সিনেমার কাহিনি। 

সিনেমাতে দেখা যাবে, একটি টেলিভিশন চ‍্যানেল একটি রিয়েলিটি শোর আয়োজন করে যার মাধ‍্যমে দেশের পরবর্তী নেতা খুঁজে বের করা হবে। দর্শকের ভোটে গ্রামের সহজ সরল ছেলে দেশা নেতা হয়ে ওঠেন। 

সিনেমাতে খলচরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান।  

‘দেশা-দ্য লিডার’ সিনেমার পর মাহি ও শিপন ‘বিগ ব্রাদার’ নামে আরও একটি সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটির শুটিং প্রায় শেষ। এটি পরিচালনা করছেন সাফিউদ্দিন সাফি।

এছাড়া মাহি এখন বাপ্পীর সঙ্গে ‘হানিমুন’-এর শুটিং এ ব্যস্ত। এটিও পরিচালনা করছেন সাফি। ঈদে মুক্তি পাবে মাহি-বাপ্পীর ‘অনেক সাধের ময়না’। রাজ্জাক-কবরী জুটির ব্যবসাসফল সিনেমা ‘ময়নামতি’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি।

অন্যদিকে শিপন ব্যাস্ত জাকির হোসেন রাজুর ‘প্রেমের কাজল’ এর শুটিংয়ে। তার বিপরীতে রয়েছেন আলিশা প্রধান। এছাড়া তিনি চুক্তিবদ্ধ হয়েছেন একই পরিচালকের ‘পথকলি’ সিনেমাতে।