বিয়ে করছেন ক্লুনি  

অবশেষে বিয়ে করতে যাচ্ছেন হলিউডের ‘সিরিয়াল ব্যাচেলর’ জর্জ ক্লুনি। 

জেনিফার ডি প্যারিস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2014, 07:16 AM
Updated : 27 April 2014, 07:16 AM

লন্ডনভিত্তিক আইনজীবী আমাল আলামুদ্দিনের সঙ্গে বাগদানের কাজটা সেরে ফেলেছেন মার্কিন এই অভিনেতা। তাদের প্রেমের বিষয়টি জনসম্মুখে আসে ২০১৩ সালের অক্টোবরে। 

মাকি‍র্ন সাপ্তাহিক পিপল বলছে, নিজেদের বাগদানের খবর ঘটা করে না জানালেও গোপনও করছেন না এই জুটি। তারা চাচ্ছেন সবাই জানুক, সারাজীবন একসঙ্গে থাকার পরিকল্পনা রয়েছে তাদের। ঠিক কবে তাদের বাগদান হয়েছে তা নিশ্চিত করে জানা না গেলেও এখনই বিয়ের তাড়া নেই এই জুটির। 

পিপল আরও জানায়, ২৩ এপ্রিল লস এঞ্জেলেসের এক রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে বাগদানের আনন্দ উদযাপন করেছেন হবু দম্পতি। প্রত্যক্ষদর্শী এক সূত্র জানায়, আলামুদ্দিনের হাতে ‘বড় একটি আংটি’ চোখে পড়েছে উপস্থিত সবার। 

তবে এ বিষয়ে ক্লুনির মুখপাত্রকে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন, আনুষ্ঠানিক বিবৃতি ছাড়া নিজে থেকে কিছু বলবেন না তিনি। 

৩৬ বছর বয়সী আলামুদ্দিনের জন্ম লেবাননে। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় এবং নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে পড়াশোনা শেষে এখন লন্ডনে আইনজীবী হিসেবে কাজ করছেন তিনি। 

২০১১ সালে উইকিলিকসের প্রধান জুলিয়ান অ্যাসাঞ্জের পক্ষ নিয়ে আইনি লড়াই লড়েছিলেন আলামুদ্দিন। কাজ করেছেন জাতিসংঘের সাবেক প্রধান কফি আনানের উপদেষ্টা হিসেবে। 

১৯৮৯ সালে অভিনেত্রী তালিয়া বেলসামকে বিয়ে করেছিলেন ৫২ বছর বয়সী ক্লুনি, ১৯৯৩ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ক্লুনির জীবনে অনেকে এলেও কারও সঙ্গেই সম্পর্ক টেকেনি। 

২০১১ সাল থেকে স্টেসি কিবারের সঙ্গে প্রেম করেছিলেন এই অভিনেতা, ২০১৩ সালের জুলাইয়ে তাদের বিচ্ছেদ হয়।