‘বিগ ব্রাদার’ সিনেমায় মাহি-শিপন

দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন মাহিয়া মাহি ও শিপন মিত্র। ‘দেশা-- দ্য লিডার’-এর পর তারা জুটি বাঁধছেন সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘বিগ ব্রাদার’ সিনেমায়।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2014, 11:08 AM
Updated : 16 April 2014, 11:08 AM

‘বিগ ব্রাদার’ সিনেমায় নামভূমিকায় অভিনয় করবেন মাহি। মাহি দুর্ধর্ষ এক ডনের চরিত্রে অভিনয় করবেন। ‘অগ্নি’র মতো এ সিনেমাতেও বেশকিছু অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন তিনি। তার বিপরীতে অভিনয় করবেন শিপন। শিপন অভিনীত চরিত্রের নাম ‘রানা’। ক্ষমতার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুদল গুন্ডার মধ্যে দাঙ্গা বাঁধলে সেখানে রানার সঙ্গে দেখা হয় বিগ ব্রাদারের।

সিনেমাতে ৫টি গান রয়েছে। গানগুলোর সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

সাফি গ্লিটজকে জানান, সোমবার থেকে শুরু হবে সিনেমার শুটিং। এর অধিকাংশ দৃশ্যের শুটিং হবে ঢাকা ও ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে। গানগুলোর দৃশ্যায়ন করতে তিনি দেশের বিভিন্ন স্থানে যাবেন।

শিপন-মাহি জুটির প্রথম সিনেমা ‘দেশা-- দ্য লিডার’-এর কাজও শেষপর্যায়ে। এ সিনেমার মাধ্যমেই চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেছেন শিপন। এতে ‘দেশা’ চরিত্রে অভিনয় করছেন তিনি। মাহি এ সিনেমাতে এক সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছেন। সিনেমাটি পরিচালনা করছেন নবাগত পরিচালক সৈকত নাসির।

শিপন এখন অভিনয় করছেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমের কাজল’ সিনেমাতে। এতে তার চরিত্রের নাম প্রেম। তার বিপরীতে অভিনয় করছেন আলিশা প্রধান।

এতে একজন ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির ভূমিকায় দেখা যাবে শিপনকে। বিপরীতে আলিশা অভিনয় করেছেন ক্যান্সার রোগীর ভূমিকায়।

অন্যদিকে মাহি সাফিউদ্দিন সাফির ‘হানিমুন এক্সপ্রেস’ নামে একটি সিনেমার শুটিং করছেন। তার বিপরীতে রয়েছেন বাপ্পী চৌধুরী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দবির সাহেবের সংসার’ সিনেমাটি।

মাহি অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ মুক্তি পায় ২০১২ সালে। এরপর তার অভিনীত ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’-সহ ৭টি সিনেমা মুক্তি পেয়েছে।