‘কিস্তিমাত’ সিনেমায় শুভ-আঁচল

প্রথমবারের মতো জুটি বাঁধছেন এ সময়ের দুই ব্যস্ত তারকা আরেফিন শুভ ও আঁচল আঁখি। তারা অভিনয় করছেন আশিকুর রহমান পরিচালিক ‘কিস্তিমাত’ সিনেমায়।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2014, 09:22 AM
Updated : 5 March 2014, 09:22 AM

গ্লিটজকে এ তথ্য জানিয়েছেন সিনেমার নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভি।

পুলিশ অফিসার দুর্জয়ের শ্বাসরুদ্ধকর সব অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘কিস্তিমাত’। এতে দুর্জয় চরিত্রে রূপদান করবেন আরেফিন শুভ। আঁচল অভিনীত চরিত্রের নাম এখনও ঠিক করেননি পরিচালক।

সিনেমাতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, টাইগার রবিসহ আরও অনেকে। 

সিনেমার পাঁচটি গানের সংগীতায়োজন করছেন শওকত আলী ইমন, ইমরান, নাভেদ ও শুচি শামস। সিনেমার টাইটেল লোগো ও পোস্টার ডিজাইন করবেন জাফরিন সাদিয়া।

দ্য অভি কথাচিত্রের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন কামাল হাসান এবং রিয়াদ। কারিগরি সহযোগিতা করছে টাইগার মিডিয়া লিমিটেড। সিনেমার গানগুলোও একই প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশিত হবে বলে জানিয়েছেন আশিকুর রহমান।

১৫ মার্চ এফডিসিতে মহরতের মাধ্যমে সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন অভি। দেশের বিভিন্ন লোকেশনে শুটিং চলবে ২০ এপ্রিল পর্যন্ত।

২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় আরেফিন শুভর। এরপর তার অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’, ‘ভালোবাসা জিন্দাবাদ’ ও ‘অগ্নি’ মুক্তি পেয়েছে। তিনি এখন অভিনয় করছেন মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ সিনেমায়।

অন্যদিকে রাজু আহমেদের ‘ভুল’ সিনেমার মাধ্যমে ২০১২ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন আঁচল। তার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হল ‘বেইলি রোড’, `প্রেম প্রেম পাগলামি’ ,‘কি প্রেম দেখাইলা’ ও ‘আজব প্রেম’। এখন তার অভিনীত সিনেমা ‘ভালোবাসার রংধনু’, ‘ফাঁদ’ এবং ‘স্বপ্ন যে তুই' মুক্তির অপেক্ষায় রয়েছে।