শাকিরার সঙ্গে শেলটন

নতুন অ্যালবাম নিয়ে আসছেন কলম্বিয়ান পপতারকা শাকিরা। ‘শাকিরা’ নামের তার ওই নতুন অ্যালবামে অতিথি শিল্পী হিসেবে আসছেন গায়ক এবং টেলিভিশন ব্যক্তিত্ব ব্লেক শেলটন। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিরা নিজেই।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2014, 10:36 AM
Updated : 13 Feb 2014, 10:36 AM

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায়, শাকিরা তার নিজ নামের অ্যালবামের রেকর্ডিং নিয়ে ব্যস্ত আছেন। অ্যালবামে একটি কান্ট্রি সং থাকছে। আর সেই গানটির জন্য কান্ট্রি সিংগার হিসেবে জনপ্রিয় শেলটন রেকর্ডিং করেছেন শাকিরার সঙ্গে।

শাকিরা বলেন, “আমরা কান্ট্রি সংটির রেকর্ডিং শেষ করেছি। আমি মূলত শেলটনকে পরিচালনা করেছি। ন্যাশভিলের কয়েকজনের সাহায্য নিয়ে গানটি লিখেছি আমি। এরপরই গানটি আমি পাঠিয়ে দেই শেলটনকে। আমি খুবই চিন্তিত ছিলাম গানটি নিয়ে।”

৩৭ বছর বয়সী পপশিল্পী আরও বলেন, “আমি চিন্তিত ছিলাম, শেলটন গানটি দেখে কী ভাববেন তা নিয়ে। তবে শেলটন গানটি খুবই পছন্দ করেন। তিনি আমার অনেক প্রশংসা করেন।”

চলতি বছরের মার্চে বাজারে আসবে ‘শাকিরা’। অ্যালবামের একটি গান ‘ক্যান্ট রিমেমবার টু ফরগেট ইউ’ এরই মধ্যে জায়গা করে নিয়েছে ইউএস টপচার্টের সেরা ২০-এ। এটি শাকিরার দশম স্টুডিও অ্যালবাম। ইংরেজি ভাষায় এটি হতে যাচ্ছে তার তৃতীয় অ্যালবাম।

স্প্যানিশ পপতারকা শাকিরা পপ মিউজিকের বিশ্ববাজারে প্রবেশ করেন ২০০১ সালে তার পঞ্চম অ্যালবাম ‘লন্ড্রি সার্ভিস’-এর মধ্য দিয়ে। অ্যালবামটির গান ‘হোয়েন এভার হোয়েন এভার’-এর মাধ্যমে বিশ্বব্যাপী জনপ্রিয় হন তিনি। পরবর্তীতে তার গাওয়া ‘হিপস ডোন্ট লাই’ অর্জন করে বিলবোর্ড ম্যাগাজিনের ‘একুশ শতকের সবচেয়ে জনপ্রিয় গান’-এর খেতাব।

২০১০ সালের বিশ্বকাপ ফুটবলের থিমসং ‘ওয়াকা ওয়াকা’তে কণ্ঠ দেন তিনি; গানটি বিশ্বকাপের ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় গানের স্বীকৃতি লাভ করেছিল ওই সময়।