নিরবের নতুন সিনেমা

নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করছেন অভিনেতা নিরব হোসেন। ‘ভোলা তো যায় না তারে’ নামে এই চলচ্চিত্রের নির্মাতা রফিক শিকদার। এর শুটিং শুরু হবে মঙ্গলবার থেকে।

চিন্তামন তুষারচিন্তামন তুষারবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2014, 11:37 AM
Updated : 25 Jan 2014, 11:37 AM

চলচ্চিত্রটিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন নবাগত শিল্পী তানহা তাহসিন।

নিরব গ্লিটজকে বলেন, “তানহা অভিনীত চরিত্রটি হিন্দু পরিবারে বেড়ে ওঠা একজনের। আমার চরিত্রটি মুসলিম পরিবারের সন্তানের। দুই পরিবারের অভিভাবকদের মধ্যে আমাদের প্রেম নিয়ে নানা সমস্যা সৃষ্টি হয়।”

এদিকে রয়েল-অনিক পরিচালিত ‘গেইম’ সিনেমার ডাবিংয়ে অংশ নিচ্ছেন নিরব। আতিক রহমান পরিচালিত রিমেক চলচ্চিত্র ‘অন্তরে অন্তরে’র শুটিং আবার শুরু করবেন অল্প দিনের মধ্যেই।

জান্নাতুল ফেরদৌস পিয়ার বিপরীতে আহমেদ আলী মণ্ডল পরিচালিত ‘প্রবাসী প্রেম’, জাকির খান পরিচালিত দুটি চলচ্চিত্র নিপুণ ও রাভিনার বিপরীতে ‘চার অক্ষরের প্রেম’ এবং সিলভির বিপরীতে ‘রাঙা মন’ চলচ্চিত্রের কাজ কিছুটা এগিয়েছে বলে জানান নিরব।

সিঙ্গাপুরের অভিনেত্রী আতিকাহ সুহাইমির বিপরীতে ‘মাঙ্গালা কাউবয়’ নামে একটি মালয়েশিয়ান চলচ্চিত্রে অভিনয় করেছেন নিরব। চলচ্চিত্রটি চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তিনি ‘লাভ ইন কোরিয়া’ নামের একটি ডকু-ফিকশনেও অভিনয় করেছেন। প্রবাসীদের জীবনযাপন নিয়ে নির্মিত ডকু-ফিকশনটি দক্ষিণ কোরিয়ার বেশ কয়েকটি হলে প্রদর্শিত হয়েছে ২০১৩ সালের অগাস্টে।