সন্তান নিয়ে মার্চে ফিরছেন শাবনূর

সদ্য মা হওয়া অভিনেত্রী শাবনূর মার্চের শুরুতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরছেন। গ্লিটজকে এ খবর জানিয়েছেন শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2013, 12:22 PM
Updated : 30 Dec 2013, 12:22 PM

রোববার অস্ট্রেলিয়ার সিডনিতে অবার্ন হাসপাতালে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। নবজাতকের নাম রাখা হয়েছে আইজান নেহান। শাবনূর ও তার নবজাতক এখন হাসপাতালের চিকিসক ডা. জিকলির তত্ত্বাবধানে আছেন।

মা ও নবজাতক দুজনই সুস্থ আছেন বলে জানালেন শাহজাহান চৌধুরী।

তিনি আরও জানান, এখন শাবনূরের পাশে রয়েছেন ছোট মেয়ে ঝুমুর ও তার স্বামী। ঝুমুর নিজেও সন্তানসম্ভবা। ফেব্রুয়ারিতে মা হবেন ঝুমুর।

শাহজাহান চৌধুরী বলেন, “নূপুরের(শাবনূরের পারিবারিক নাম) ছেলে হওয়ার খবরে গোটা পরিবারে এখন আনন্দের ঢল নেমেছে। তারপর ঝুমুরও মা হচ্ছে। দুই মেয়ের মা হওয়ার খবরে আমি দারুণ আনন্দিত। খুব শীঘ্রই বিনোদন জগতের মানুষদের নিয়ে এক আনন্দ অনুষ্ঠানের আয়োজন করব।”

এদিকে শাবনূরের স্বামী অনিক মাহমুদ ব্যবসাসংক্রান্ত জটিলতার কারণে অস্ট্রেলিয়া যেতে পারেননি।

শাবনূরের মা হওয়ার খবরে চিত্রপরিচালকরাও দারুণ আনন্দিত। তাদের মধ্যে চলছে মিষ্টি বিতরণ।

শাবনূরের সর্বাধিক সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, “শাবনূর মা হয়েছে, এ খবরে ঢালিউডে এখন আনন্দের বন্যা বইছে।”

এদিকে মানিকের ‘এমনও তো প্রেম হয়’ কাজও প্রায় শেষপর্যায়ে। এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন শাবনূর। তার বিপরীতে রয়েছেন ফেরদৌস। শাবনূরের একটি গানের দৃশ্যায়নই শুধু বাকি রয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক