‘মৃত্তিকা মায়া’ দিয়ে শুরু হচ্ছে ব্লকবাস্টার

দেশের দ্বিতীয় সিনেপ্লেক্স ব্লকবাস্টার সিনেমাস-এ প্রথম চলচ্চিত্র হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমা ‘মৃত্তিকা মায়া’। এই ঘোষণা দেওয়া হয়েছে ১ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় যমুনা ফিউচার পার্কে নবনির্মিত শপিংমলের ছয় তলায় ব্লকবাস্টার সিনেমাসের প্রবেশ দ্বারে অনুষ্ঠিত সিনেমাটির রেড কার্পেট আয়োজনে। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন গাজী রাকায়েত। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

রাশেদ শাওনবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2013, 05:27 PM
Updated : 1 Sept 2013, 05:36 PM

এই অনুষ্ঠানে জানানো হয়েছে ৬ সেপ্টেম্বর সাধারণের জন্য উদ্বোধন হবে বিশ্বমানের সিনেমা প্রদর্শনের আয়োজন নিয়ে ব্লকবাস্টার সিনেমাস এর ৭টি মুভি থিয়েটারের। এই ৭টি মুভি থিয়েটারের ১টি ‘উৎসব’ মুভি থিয়েটার। যেখানে সারা বছর ধরে প্রদর্শিত হবে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র।

রেড কার্পেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, যমুনা গ্রুপের পরিচালক মনিকা নাজনীন ইসলাম এবং সিনেমাটির পরিচালক গাজী রাকায়েত।

ব্লকবাস্টারের উদ্বোধনী অনুষ্ঠানে নুরুল ইসলাম বলেন, “দেশের ষোল কোটি মানুষের সহযোগিতায় বিশ্বের তৃতীয় বৃহত্তম এই শপিং মলের ব্লকবাস্টার সিনেমাস এর উদ্বোধন করতে সক্ষম হয়েছি। বিশ্বে এ রকম আরও দু’টি শপিং মল রয়েছে যুক্তরাষ্ট্রে ও কানাডায়। তৃতীয়টির অবস্থান আমাদের প্রিয় বাংলাদেশে।”

ফরিদুর রেজা সাগর বলেন, “অনুষ্ঠানটি ইমপ্রেস টেলিফিল্মের জন্য বিশ্বে ইতিহাস হয়ে থাকবে। কারণ, বিশ্বের তৃতীয় বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস এর যাত্রা শুরু হল ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র প্রদর্শনের মধ্য দিয়ে। আমি আশা করি চলচ্চিত্রটি বাংলাদেশের জন্য বিশ্বে সুনাম বয়ে আনতে সক্ষম হবে।”

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, লুৎফর রহমান জর্জ, আকতারুজ্জামান, আমিনুর রহমান মুকুল, ওয়াহিদা মল্লিক জলি, তিতাশ জিয়া, শর্মিমালা, অপর্ণা, হারুন উর রশীদ, আছাদুজ্জামান বিশ্বাস, আশিউল ইসলাম, নমিতা রাণী দাস, আহসান হবীব, মৃণাল দত্ত প্রমুখ।

রেড কার্পেট অনুষ্ঠান শেষে সিনেমাটির উদ্বোধনী শো হয়েছে।