এক সিনেমায় মৌসুমী-শাবনূর-ফেরদৌস

ঢাকাই চলচ্চিত্র ‘কিছু আশা কিছু ভালোবাসা’তে অভিনয় করেছেন দুই জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও শাবনূর এবং অভিনেতা ফেরদৌস। সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। প্রযোজনা করেছেন এম এ হালিম।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2013, 11:47 AM
Updated : 31 August 2013, 11:47 AM

এ বিষয়ে মানিক গ্লিটজকে বলেন, “শাবনূর ও মৌসুমীকে দিয়ে ‘নায়িকা’ চরিত্র তো অনেক হল। এবার একটু ভিন্নরূপে, ভিন্ন চরিত্রে পর্দায় হাজির করতে চেয়েছি। স্কুল পালানো দস্যি মেয়ের ভূমিকায় নয়, এবার তাদের বয়স উপযোগী দুটি চরিত্রে দেখা যাবে। দর্শক চাহিদার বিষয়টি মাথায় রেখেই এমন করেছি।”

মানিক সিনেমার কাহিনি সম্পর্কে বলেন ,“তুখোড় রাজনীতিবিদ মৌসুমী ও ধনী নারী শাবনূরের বন্ধুত্বের গল্প দিয়ে শুরু হবে এই গল্প। দুজনই ভালোবাসে ফেরদৌসকে। তাকে ঘিরেই দুই বান্ধবীর মনোমালিন্যের সূত্রপাত। দ্বন্দ্ব এমন অবস্থায় পৌঁছে যে, দুজনের মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়। ওদিকে মৌসুমীর ভাই আবীর ও শাবনূরের বোন হ্যাপি পরস্পরের প্রেমে পড়ে। এ কথা জানাজানি হলে দুই পরিবারে শুরু হয় বিবাদ। হানাহানির ডামাডোলে খুন হয় ফেরদৌস। মৌসুমী ও শাবনূর একে অপরকে দোষারোপ করেন। পরিস্থিতি জটিল আকার নেয়। গল্প এগিয়ে চলে।”

এই প্রথমবারের মতো মানিকের সিনেমায় অভিনয় করছেন মৌসুমী। তিনি জানান, গল্পের চিত্রনাট্যে এতই মুগ্ধ হয়েছিলেন, মানিককে আর ‘না’ বলতে পারেননি। 

সিনোমার কাহিনি লিখেছেন শচীন কুমার দেব। গান লিখেছেন সুদীপ কুমার দীপ । সংগীতায়োজন করেছেন আরফিন রুমী, জে কে এবং আহমেদ হুমায়ূন।

নির্মাতা মানিক জানিয়েছেন, ২০ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক