এমরানের চুমুকে কারিনার না

একতা কাপুর প্রযোজিত পরবর্তী সিনেমা ‘বদতামিজ দিল’-এ বলিউডি অভিনেতা এমরান হাশমির সঙ্গে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে অস্বীকৃতি জানিয়েছেন বলিউডি অভিনেত্রী কারিনা কাপুর খান।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2013, 09:43 AM
Updated : 13 August 2013, 11:58 AM

বলিউডের ‘সিরিয়াল কিসার’ খেতাবপ্রাপ্ত এমরানের প্রায় প্রতিটি সিনেমাতে সহ-অভিনেত্রীর সঙ্গে চুম্বন দৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্য থাকে। আর সেই সুবাদে তিনি জনপ্রিয়তাও পেয়েছেন প্রচুর। তবে করন জোহর এবং একতা কাপুরের পরবর্তী সিনেমাতে এমরানকে তার রেকর্ড ভাঙতে হবে। কারণ পাতৌদির বেগম কারিনা পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করবেন না, এমনটাই জানিয়ে দিয়েছেন সাফ সাফ!

২০০৪ সালে ‘মার্ডার’ সিনেমায় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় এমরানকে। এরপর প্রায় প্রতি সিনেমাতে সেই ধারা বজায় ছিল। এমনকি অভিনেত্রী বিদ্যা বালানের সঙ্গেও ‘দি ডার্টি পিকচার’ এবং ‘ঘনচক্কর’ সিনেমাতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

ওদিকে অভিনেতা সাইফ আলি খানকে বিয়ের আগে বেশ কয়েকটি সিনেমায় খোলামেলা দৃশ্যসহ চুম্বনের দৃশ্যেও অভিনয় করেছেন কারিনা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হিরোইন’-এ সহ-অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সাবেক প্রেমিক অভিনেতা শহীদ কাপুরের সঙ্গে ২০০৭ সালের সিনেমা ‘জাব উই মেট’-এ কারিনার চুম্বন দৃশ্যটিও সেসময় পেয়েছিল ব্যাপক জনপ্রিয়তা। খবর টাইমস অফ ইন্ডিয়ার।