অনন্ত জলিলের ‘নিঃস্বার্থ ভালোবাসা’

৩০ জুন ‘নিঃস্বার্থ ভালোবাসা’র প্রিমিয়ার

রাশেদ শাওনবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2013, 04:47 AM
Updated : 30 June 2013, 02:49 AM

ঈদে মুক্তি পাবে এমএ জলিল অনন্ত পরিচালিত চলচ্চিত্র ‘নিঃস্বার্থ ভালবাসা’। এর আগেই জাঁকজমকপূর্ণভাবে সিনেমাটির প্রিমিয়ার শোয়ের আয়োজন করছে বাংলালিংক ও বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স।

৩০ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের থ্রি-ডি প্রেক্ষাগৃহে সেভেন পয়েন্ট ওয়ান সাউন্ড সিস্টেমে নির্মিত সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সিনেমাটিতে অভিনয় করেছেন অনন্ত, বর্ষা, রাজ্জাক ,সুস্মি, ইলিয়াস কোবরা, মিশা সওদাগর প্রমুখ। এটি নির্মিত হয়েছে মনসুন ফিল্মসের ব্যানারে।

এ বিষয়ে মনসুন ফিল্মের কর্মকর্তা ও অনন্ত জলিলে একান্ত সহকারী এস এম আলী যাকের সজীব গ্লিটজকে বলেন, “আসছে ঈদে সিনেমাটি দেশের বিভিন্ন হলে মুক্তি দেওয়া হবে। এর আগে রোববারের পুরো আয়োজনটি করেছে বাংলালিংক। তাদের সঙ্গে আছে স্টার সিনেপ্লেক্স। আমন্ত্রিত অতিথিদের জন্য এই প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়েছে।”

সিনেমাটির শুটিং চলাকালে এর প্রযোজক, নির্মাতা ও অভিনেতা অনন্ত ও তার অভিনেত্রী স্ত্রী বর্ষার দাম্পত্য সংকটের খবর প্রচারিত হয়। অনন্ত সংবাদ সম্মেলন করে তাদের বিচ্ছেদের খবর দেন। এতে সিনেমাটির শুটিং বিলম্বিত হওয়ার আশংকা তৈরি হয়। তবে এর কিছুদিন পরে সংবাদমাধ্যমকে তাদের পক্ষ থেকে জানানো হয় যে তারা একত্রে ঘর করছেন।