ভাঙা বাগদান বিয়ে করে জোড়া দিলেন বেনিফার

যে বাগদান বিয়েতে রূপ নেওয়ার আগেই ভেঙে গিয়েছিল ১৭ বছর আগে। অবশেষে সেটিকে ‘পরিণতি’ দিলেন হলিউড তারকা জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2022, 12:33 PM
Updated : 18 July 2022, 12:33 PM

প্রথম বাগদান ভাঙার ১৭ বছর পর বিয়ে করে দম্পতি হলেন তারা। রোববার লাস ভেগাসে তারা বিয়ের কাজটি সারেন বলে বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়।

বিয়ের পর অভিনেতা ও পরিচালক স্বামীর পদবী অ্যাফ্লেক ব্যবহার করার ইচ্ছার কথা জানিয়েছেন লোপেজ। নিজের ওয়েবসাইটে তিনি লিখেছেন, “বিয়েটা করেই ফেললাম। ভালোবাসা সুন্দর। ভালোবাসা উদার। আমাদের ভালোবাসা ২০ বছর পর পরিণতি পেল।“

ছাদনাতলায় যাওয়ার সম্ভাবনরা খবর গত বছর তারা নিজেরাই জানিয়েছিলেন। দুই অভিনেতা নিয়মিত তাদের ছবি, ছুটির দিনে কাটানো মুহূর্ত বা পরিবারের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন। তাদের বিয়ের খবর জানতে উন্মুখ ছিলেন ভক্তরা।

গিগলি সিনেমার শুটিংয়ে ২০০২ সালে প্রথম দেখা হয় জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের। পরের বছর বাগদান  করলেও সেটি ভেঙে যায় মাত্র এক বছরের মধ্যে।

গায়ক মার্ক অ্যাস্থনিকে লোপেজ বিয়ে করেন ২০০৪ সালে। দশ বছর সংসার করে ওই দম্পতি বিবাহবিচ্ছেদে যান ২০১৪ সালে। লোপেজের ওই সংসারে দুই সন্তান আছে।

এরপর আরও দুবার বিয়ে করলেও সংসার টেকেনি এই অভিনেত্রীর। চতুর্থবার প্রথম বাগদানের সঙ্গীকেই আবারও বেছে নিলেন জীবনসঙ্গী হিসেবে।

অন্যদিকে বেন অ্যাফ্লেকের এটি দ্বিতীয় বিয়ে। ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেছিলেন তিনি। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৮ সালে। তাদের সন্তান তিনটি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক