শাহরুখ খানের নায়িকা হয়ে উচ্ছ্বসিত তাপসি পান্নু

বলিউড তারকা শাহরুখ খানের সিনেমা দেখে বেড়ে উঠেছেন; এবার তার বিপরীতে সিনেমায় কাজের সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত দক্ষিণ ভারতীয় সিনেমার অভিনেত্রী তাপসি পান্নু।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2022, 02:02 PM
Updated : 2 July 2022, 02:02 PM

‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’ নির্মাতা রাজকুমার হিরানির পরিচালনায় নির্মিতব্য ‘ডাঙ্কি’ চলচ্চিত্রে শাহরুখের বিপরীতে তাপসি অভিনয় করছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান,  তিনি বিশ্বাস করতেন একদিন শাহরুখ খানের সঙ্গে কাজের সুযোগ পাবেন; অবশেষ সেই স্বপ্ন পূরণ হলো।

“আমি তার সিনেমা দেখে বেড়ে উঠেছি। শাহরুখ খানই আমাকে হিন্দি সিনেমার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। তার সঙ্গে ফ্রেম ভাগাভাগি করার আমার কাছে স্বপ্নের মতো। আমি আশায় আছি, যেন সব ঠিক থাকে।”

ইতোমধ্যে সিনেমায় প্রথম দফায় দৃশ্যধারণের অংশ নিয়েছেন তাপসি; ‘সাবাস মিঠু’ সিনেমার দৃশ্যধারণ শেষ করে দ্বিতীয় দফায় শুটিংয়ের অংশ নেবেন তিনি।

রাজকুমার হিরানির পরিচালনায় প্রথমবারের মতো কাজ করছেন শাহরুখ; আর তাতে সঙ্গী হলেন তাপসি।

তিনি জানান, কারও কোনো সুপারিশ ছাড়াই স্বপ্নের এ প্রকল্পে নিজের মেধার জোরে সুযোগ পেয়েছেন তিনি; এর জন্য গর্ববোধ করেন তিনি।

সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সম্প্রতি তার ‍দুই চলচ্চিত্র ‘লুপ লাপেটা’ ও ‘মিশন ইম্পসিবল’ মুক্তি পেয়েছে; মুক্তির অপেক্ষায় আছে ‘সাবাস মিঠু’সহ পাঁচটির মতো সিনেমা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক