মিশন এক্সট্রিমের সিক্যুয়েল ‘ব্ল্যাক ওয়ার’

মিশন এক্সটিম সিনেমার দ্বিতীয় পর্বের নাম হচ্ছে ‘ব্ল্যাক ওয়ার’, ইতোমধ্যে এ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্রপ ক্রিয়েশন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2022, 09:16 AM
Updated : 30 June 2022, 09:16 AM

বুধবার সন্ধ্যায় প্রকাশিত ওই পোস্টারে দেখা গেছে অরিফিন শুভ, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তকে, যারা প্রথম পর্বেও ছিলেন।

গত বছরের ৩ ডিসেম্বর মুক্তি পায় মিশন এক্সট্রিম সিনেমার প্রথম পর্ব; মুক্তির আগেই দ্বিতীয় পর্বের ঘোষণা দেওয়া হয়েছিল। এতদিন দ্বিতীয় পর্বের নাম ‘মিশন এক্সটিম-২’ বলা হলেও এবার নতুন নাম ঘোষণা করা হল।

সিনেমার অন্যতম পরিচালক ফায়সাল আহমেদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রথম পর্বে যে অভিযান অসম্পূর্ণ ছিল, দ্বিতীয় পর্বে তার ইতি টানা হবে। সেই অভিযানের নাম ‘ব্ল্যাক ওয়ার’; তার সঙ্গে সঙ্গতি রেখেই সিনেমার নাম নির্ধারণ করা হয়েছে।

চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়; সিনেমাটি কবে মুক্তি পাবে-তা শিগগিরই ঘোষণা করা হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

ফয়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করছেন সানী সানোয়ার; তিনিও প্রযোজকদের একজন।

সানী সানোয়ার বলেন, “সবকিছু চিন্তা করে গত ঈদে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি দিইনি। তবে এটি চলতি বছরই মুক্তি পাবে। আর ঈদুল আজহার উপহার হিসেবে দর্শকদের জন্য ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলাম। আশা করছি পুরো সিনেমা দেখার জন্য দর্শকদের বেশিদিন অপেক্ষা করতে হবে না।”

সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ; আরও আছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক