এলো ‘কাইজার’র ট্রেইলার

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের অরিজিনাল সিরিজ ‘কাইজার’র ট্রেইলার প্রকাশ করা হয়েছে; সিরিজটি মুক্তি পাবে ৮ জুলাই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2022, 06:32 PM
Updated : 29 June 2022, 06:32 PM

বুধবার বিকালে ঢাকার এক মিলনায়তনে সিরিজের ট্রেইলার প্রকাশ করেছে হইচই; সিরিজে নাম ভূমিকায় অভিনয় করেছেন ছোটপর্দার অভিনয়শিল্পী আফরান নিশো।

আয়োজকদের নির্ধারিত সময়ের চেয়ে দেড় ঘণ্টা দেরিতে অনুষ্ঠানে হাজির হয়ে ট্রেইলার নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নিশো।

তিনি বলেন, “খুব ভাল লাগছে। ফার্স্ট লুক প্রকাশের পর দর্শকেরা তা সাদরে গ্রহণ করেছে। ট্রেইলারটা, সর্বোপরি সিরিজটাও দর্শকদের কাছে সমাদৃত হবে বলে আমার বিশ্বাস। কাইজার আমার জন্য বেশ নতুন ধরণের চরিত্র। কাজটা আমি আনন্দের সাথে বেশ আগ্রহ নিয়ে করেছি।”

সিরিজে একজন গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন নিশো; সঙ্গে তাকে গেম আসক্ত হিসেবেও তুলে আনা হয়েছে। পেশাদার ও ব্যক্তিগত জীবনের তাল মেলাতে গিয়ে হিমশিম খেতে দেখা যাবে তাকে।

সিরিজটি পরিচালনা করেছেন তানিম নূর।

তিনি বলেন, “ছোটবেলা থেকে বিভিন্ন গোয়েন্দা গল্প পড়ে বড় হওয়ায় সব সময় আমার ইচ্ছা ছিল বাংলাদেশের প্রেক্ষাপটে একটি গোয়েন্দা চরিত্র তৈরি করার। যেহেতু কাইজার আমার ছোটবেলার অনুপ্রেরণা থেকে নির্মাণ করা একটা সিরিজ, এটা আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ ছিল। চ্যালেঞ্জে কতটা সফল হয়েছি সেটা এখন দর্শকেরা ভাল বলতে পারবেন।”

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজুর নূর ইমরান, শঙ্খ জামান, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধি।

হইচইয়ের ব্যানারে নির্মিত এই সিরিজটি প্রযোজনা করেছে ফিল্ম সিন্ডিকেট।