মৌসুমীর সঙ্গে দূরত্ব ঘুচেছে: ওমর সানী

একই ছাদের নিচে থাকলেও মনোমালিন্যের জেরে তারকা জুটি ওমর সানী ও মৌসুমীর মধ্যে কয়েক বছর ধরে দূরত্ব চলছিল, একটি অডিও বার্তার সূত্র ধরে সম্প্রতি তা প্রকাশ্যেও এসেছে; এর মাঝে তাদের পুরানো দুরত্ব ঘুচে গেছে বলে দাবি করছেন স্বামী ওমর সানী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2022, 10:49 AM
Updated : 22 June 2022, 10:49 AM

ওমর সানী বলেছেন, সবার দোয়া ও ভালোবাসা নিয়ে পুত্র-কন্যাসহ পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে আছেন তারা; তাদের মধ্যকার দূরত্ব ‘মিটে গেছে’।

তবে এই নিয়ে মৌসুমীর কোনো ভাষ্য এখনও পাওয়া যায়নি।

জায়েদ খানের সঙ্গে ওমর সানীর বিতণ্ডার মধ্যে মৌসুমীর একটি অডিও বার্তা তাদের দাম্পত্য জীবনের দূরত্বকে সামনে এনেছিল; ওমর সানীর বিরুদ্ধে অভিযোগ তুলে জায়েদ খানের পক্ষ নিয়েছিলেন মৌসুমী।

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে তাদের ‘সংসার ভাঙার চেষ্টার’ অভিযোগ তুলে শিল্পী সমিতিতে নালিশ দিয়েছিলেন ওমর সানী; তবে শিল্পী সমিতি বলেছে, কারও পারিবারিক বিষয়ে ‘তারা নাক গলাতে চায় না’।

ওমর সানী ও মৌসুমীর সম্পর্কের গুঞ্জনের মধ্যে দিন দুয়েক আগে এক টেবিলে বসে খাওয়ার একটি ছবি ফেইসবুকে পোস্ট করেছিলেন ওমর সানী; তাদের দুই পরিবারের সদস্যরাও ছিলেন সেই টেবিলে।

দুই পরিবারের এক ঘনিষ্ঠজনও বলেছেন, দুই পরিবারের বড়দের সঙ্গে আলোচনার পরিপ্রেক্ষিতেই ওমর সানী ও মৌসুমীর মনোমালিন্য দূর হয়েছে। তারা এখন একই বাসাতেই আছেন।

ওমর সানী-মৌসুমীর সঙ্গে মেয়ে ফাইজা, ছেলে ফারদিন ও তার স্ত্রী আয়েশা রয়েছে।