‘সংসার ভাঙা ও হত্যার হুমকি’: জায়েদ খানের বিরুদ্ধে নালিশ দিলেন ওমর সানী

চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে বিতণ্ডার পর তার বিরুদ্ধে ‘সুখের সংসার ভাঙার চেষ্টা ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে শিল্পী সমিতিতে নালিশ দিলেন আরেক চিত্রনায়ক ওমর সানী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2022, 04:38 PM
Updated : 12 June 2022, 04:38 PM

রোববার রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) শিল্পী সমিতি কার্যালয়ে উপস্থিত হয়ে লিখিত অভিযোগটি জমা দেন সানী; শিল্পী সমিতির পক্ষে অভিযোগ গ্রহণ করেন কোষাধ্যক্ষ আজাদ রহমান।

জায়েদ খানের সদস্যপদ বাতিল করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেছেন এ চিত্রনায়ক।

শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তারা অভিযোগটি পেয়েছেন; সমিতির কার্যনির্বাহি পরিষদের সদস্যদের সঙ্গে কথা বলে বিষয়টি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

অভিযোগপত্রে ওমর সানী লিখেছেন, “...সমিতির সদস্য জনাব জায়েদ খান গত চার মাস যাবৎ আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে।”

বিষয়টি নিয়ে বোঝাতে গেলে জায়েদ খান তাকে পিস্তল দিয়ে মেরে ফেলার হুমকিও দিয়েছেন বলে অভিযোগ তোলেন ওমর সানী।

শুক্রবার খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানের সঙ্গে ওমর সানীর বিতণ্ডার খবর প্রকাশে এসেছে শনিবার রাতে। খবরে বলা হয়, জায়েদ খানকে প্রকাশ্যে চড় মারেন ওমর সানী; ক্ষুব্ধ হয়ে নিজের কাছে থাকা পিস্তল বের করে হুমকি দেন জায়েদ।

তবে জায়েদ খান বলেছেন, তাকে কেউ চড় মারেননি; এরকম কোনো ঘটনা ঘটেনি। এমনকি তিনি সেইদিন পিস্তল সঙ্গে নিয়েও যাননি।

ডিপজলও বলছেন, সেই বিয়ের আয়োজনে জায়েদ খানের পিস্তল নিয়ে প্রবেশের কোনো সুযোগ ছিল না; চড় মারার কোনো ঘটনাও ঘটেনি।