অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে কী কথা হল, জানালেন অনন্ত জলিল

হোটেল রুম থেকে বেরিয়ে রেস্তোরাঁয় সকালের নাস্তায় পাশের টেবিলে বলিউডের তারকা জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইকে আবিষ্কার করলেন ঢাকাই সিনেমার তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা; পরে জানলেন, কানের একই হোটেলে উঠেছেন তারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2022, 04:17 PM
Updated : 18 May 2022, 04:17 PM

দক্ষিণ ফ্রান্সের কান শহরের হোটেল মার্তিনেজের রেস্তোরাঁয় কুশল বিনিময় ও আলাপচারিতার ফাঁকে ঐশ্বরিয়ার তোলা একটি সেলফি ফেইসবুক পোস্ট করেছন অনন্ত জলিল।

পরে ফ্রান্স থেকে টেলিফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নাস্তার ফাঁকে দু’জনের সঙ্গে দেখা হয়েছে। কুশল বিনিময় শেষে ঐশ্বরিয়া সেলফি তুলেছেন; বর্ষাও তুলেছেন।

‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে কানের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে গেছেন অনন্ত জলিল ও বর্ষা।

অনন্ত জলিলের ভাষ্যে, “তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয়েছে; আমরা বললাম, আমরা ইন্টারন্যাশনাল সিনেমা করেছি; আমাদের দুই সিনেমার ট্রেইলার দেখালাম। তারা খুব প্রশংসা করলেন।

তাদের সঙ্গে কী কথা হল-এমন প্রশ্নের জবাবে ‘মোস্ট ওয়েলকাম’ চলচ্চিত্রের এ নায়ক বললেন, “আমরা বললাম, তোমাদের দেশে আমাদের টিভি চলে না বলে আমাদের ওইভাবে চেনো না। আমরা তোমাদের চিনি কারণ আমাদের দেশে ইন্ডিয়ান চ্যানেল চলে।

“তখন ঐশ্বরিয়া বললেন, ‘ভেরি স্যাড। তোমাদের দেশ তো আমাদের দেশের খুবই কাছে।’ তারা খু্বই ভালো মানুষ, খুব পোলাইট, ভেরি নাইস পিপল।

২০০২ সালে প্রথমবারের মতো কানের লাল গালিচায় হেঁটেছিলেন ঐশ্বরিয়া; এবারের যাত্রায় স্বামী অভিষেক বচ্চন ছাড়াও মেয়ে আরাধ্যকেও নিয়েছেন ঐশ্বরিয়া রাই।

কানের মার্শে দ্যু ফিল্মে ১৯ জুন ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেইলার দেখানো হবে বলে জানান অনন্ত জলিল।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত জলিল। তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা।

সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।

অনন্ত জলিল জানান, কোরবানী ঈদে সিনেমাটি দেশের সিনেমা হলে মুক্তি পাবে।

বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায়ও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।