ক্যাটরিনা স্বামীকে নিয়ে নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তোরাঁয়

বিয়ে করেছেন মাস ছয় হল, এখন স্বামীকে নিয়ে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন ক্যটরিনা কাইফ; এর মধ্যেই ঢুঁ মারলেন প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁয়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2022, 04:49 AM
Updated : 14 May 2022, 04:49 AM

বলিউড ছাড়িয়ে হলিউডে পা রাখা প্রিয়াঙ্কা নিউ ইয়র্কের ম্যানহাটনে রেস্তোরাঁ খুলেছেন বেশ কয়েকবছর হল। বিভিন্ন সময় বলিউডের নানা তারকাদের সেখানে দেখাও যাচ্ছে।

এর মধ্যেই বৃহস্পতিবার ক্যাটরিনা ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার সোনা রেস্তোরাঁয় নিজের ও স্বামী ভিকি কৌশালের ছবি তোলেন।

ছবির সঙ্গে তিনি লিখেছেন- “বাড়ি থেকে দূরে আরেক বাড়ি- সোনা নিউ ইয়র্ক। প্রিয়াঙ্কা যাই করে না কেন, সবই অসাধারণ।”

সোনা রেস্তোরাঁও একই ছবি দিয়ে ইনস্টাগ্রামে তাদের পাতায় লিখেছে- “গতকাল গুরুত্বপূর্ণ দুজন অতিথিকে সেবা দিতে পেরে আনন্দিত। ধন্যবাদ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল, আমাদের এখানে আসার জন্য।”

স্বামী নিক জোনাসের সঙ্গে বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকা প্রিয়াঙ্কার সঙ্গে কোনো ছবি দেখা যায়নি। অর্থাৎ তিনি তখন রেস্তোরাঁয় ছিলেন না।

উপস্থিত না থাকলেও ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরিতে সাড়া দিয়েছেন প্রিয়াঙ্কা। লিখেছেন, “তোমাদের জন্য ভালোবাসা, সত্যিই ভীষণ খুশি হয়েছি তোমাদের দেখে। সোনা রেস্তোরাঁয় তোমাদের সব সময়ই স্বাগত।”

ফারহান আখতারের আসন্ন সিনেমা জি লে জারাতে প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয় করছেন। ওই সিনেমায় আলিয়া ভাটও রয়েছেন।

দুই বছরের প্রেমের পর গত বছরের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশালকে বিয়ে করেন ক্যাটরিনা। রাজস্থানে রাজকীয় আয়োজনে হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ততা রয়েছে ক্যাটরিনার। ভিকিও ব্যস্ত হয়ে উঠবেন ভারতের সাবেক সেনাপ্রধান স্যাম মানেকশ’র বায়োপিক নিয়ে। তার আগে যুক্তরাষ্ট্রে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন তারা।