মার্ভেল দুনিয়ায় ফারহান

বলিউডের তারকা অভিনেতা ফারহান আকতার আসছেন মার্ভেল সিরিজের সিনেমায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2022, 11:54 AM
Updated : 9 May 2022, 11:54 AM

হলিউডভিত্তিক নিউজ পোর্টাল ডেডলাইন জানিয়েছে, মার্ভেল ইউনিভার্সের আসন্ন সিরিজ ‘মিস মার্ভেল’-এ অতিথি চরিত্রে দেখা যাবে ফারহানকে।

ফারহান আখতার তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই সংক্রান্ত সংবাদ প্রতিবেদনের একটি স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, “কৃতজ্ঞ যে নিজেকে আরও সমৃদ্ধ করা ও শেখার জন্য মহাবিশ্ব আমাকে সুযোগ করে দিয়েছে। এবং সাথে অনেক মজার অভিজ্ঞতারও সুযোগ হয়েছে।”

জাভেদ আখতারপুত্র ফারহানের স্ত্রী শিবানী দান্ডেকরও একই স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, “এর জন্য আর অপেক্ষা করতে পারছি না। ভারতীয় মূলধারার প্রথম অভিনেতা হিসেবে মার্ভেল ইউনিভার্সের অংশ হতে পারা! তোমাকে নিয়ে গর্বিত।”

এ বছরের মার্চে প্রকাশিত হয় ‘মিস মার্ভেল’ এর ট্রেইলার। যেখানে মিস মার্ভেল হচ্ছেন একজন পাকিস্তানি-আমেরিকান কিশোরী। যুক্তরাষ্ট্রের নিউ জার্সির হাই স্কুলের সেই শিক্ষার্থী ডুডল তৈরি করে তার স্বপ্নের সুপারহিরোদের দলে যোগ দেওয়ার স্বপ্নে বিভোর। এ সিরিজ কিশোরী মার্ভেলের যাত্রার গল্পকে কেন্দ্র করেই আবর্তিত।

এই কিশোরী সুপারহিরোর চরিত্রে অভিনয় করছেন ইমান ভেলানি। ফারহান আখতার ছাড়াও এ ওয়েব সিরিজে অভিনয় করছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। এছাড়াও অভিনয় করেছেন আরামিস নাইট, সাগর শেখ, রিশ শাহ, জেনোবিয়া শ্রফ, মোহন কাপুর প্রমুখ।

বিশা কে আলী সিরিজটির প্রধান লেখক ও অন্যতম নির্বাহী প্রযোজক। তিনি ছাড়াও নির্বাহী প্রযোজক হিসেবে থাকবেন কেভিন ফেইজ, লুই ডি’এসপোসিটো এবং ভিক্টোরিয়া আলোনসো।

‘মিস মার্ভেল’ পরিচালনা করেছেন আদিল এল আরবি এবং বিল্লাল ফাল্লা, মীরা মেনন ও শারমিন ওবায়েদ-চিনয়।

এ ওয়েব সিরিজটি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের (এমসিইউ) সপ্তম টিভি সিরিজ।

‘মিস মার্ভেল’ ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাসে মুক্তি পাবে ৮ জুন।