‘মা দিবসে’ মায়ের বন্দনায় বলিউড তারকারা

‘মা দিবসে’ সোশাল মিডিয়া ছেয়ে গেছে মায়ের বন্দনায়, বলিউড তারকারাও এর ব্যতিক্রম নন।
  • সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন আলিয়া ভাট। তাই ইন্সটাগ্রামে মা সোনি রাজদানের সঙ্গে শ্বাশুড়ি নীতু কাপুরকেও এক ফ্রেমে এনেছেন তিনি।

    সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন আলিয়া ভাট। তাই ইন্সটাগ্রামে মা সোনি রাজদানের সঙ্গে শ্বাশুড়ি নীতু কাপুরকেও এক ফ্রেমে এনেছেন তিনি।

  • বলিউড অভিনেতা ফারহান আখতার শেয়ার করেছেন মা হানি ইরানির সঙ্গে নিজের ছবি। হানি ইরানি যে লমহের মতো বেশ কিছু বলিউড সিনেমার চিত্রনাট্যকার, তা এখন অনেকেরই অজানা।

    বলিউড অভিনেতা ফারহান আখতার শেয়ার করেছেন মা হানি ইরানির সঙ্গে নিজের ছবি। হানি ইরানি যে লমহের মতো বেশ কিছু বলিউড সিনেমার চিত্রনাট্যকার, তা এখন অনেকেরই অজানা।

  • ক্যাটরিনা কাইফও বিয়ের পিঁড়িতে বসেছেন এ বছর। তাই মা দিবসে তিনিও নিজের মায়ের সঙ্গে শ্বাশুড়ির একটি ছবি দিয়েছেন।

    ক্যাটরিনা কাইফও বিয়ের পিঁড়িতে বসেছেন এ বছর। তাই মা দিবসে তিনিও নিজের মায়ের সঙ্গে শ্বাশুড়ির একটি ছবি দিয়েছেন।

  • ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল নিজের বিয়েতে মায়ের সঙ্গে তোলা এক আনন্দঘন মুহূর্তের ছবি দিয়েছেন ইন্সটাগ্রামে। তাকে আর ক্যাটরিনাকে আশীর্বাদরত শ্বাশুড়ির ছবিও দিতে ভোলেননি।

    ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল নিজের বিয়েতে মায়ের সঙ্গে তোলা এক আনন্দঘন মুহূর্তের ছবি দিয়েছেন ইন্সটাগ্রামে। তাকে আর ক্যাটরিনাকে আশীর্বাদরত শ্বাশুড়ির ছবিও দিতে ভোলেননি।

  • অভিনেত্রী কারিনা কাপুর খান তার মা ববিতা কাপুরের সঙ্গে নিজের ও বোন কারিশমা কাপুরের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘যার কারণে আমরা আছি’।

    অভিনেত্রী কারিনা কাপুর খান তার মা ববিতা কাপুরের সঙ্গে নিজের ও বোন কারিশমা কাপুরের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘যার কারণে আমরা আছি’।

  • মাধুরী দীক্ষিত মায়ের ছবি দিয়ে লিখেছেন, “আজ আমি যা কিছু হয়েছি, যা কিছু আমি হব, সব কিছুই তোমার প্রতিচ্ছবি, মা।”

    মাধুরী দীক্ষিত মায়ের ছবি দিয়ে লিখেছেন, “আজ আমি যা কিছু হয়েছি, যা কিছু আমি হব, সব কিছুই তোমার প্রতিচ্ছবি, মা।”

  • অ্যাকশন হিরো অক্ষয় কুমারের মা গত হয়েছেন গত বছর। প্রয়াত মায়ের সঙ্গে নিজের ছবি দিয়ে তিনি জানান দিয়েছেন, মাকে কতটা ‘মিস’ করেন।

    অ্যাকশন হিরো অক্ষয় কুমারের মা গত হয়েছেন গত বছর। প্রয়াত মায়ের সঙ্গে নিজের ছবি দিয়ে তিনি জানান দিয়েছেন, মাকে কতটা ‘মিস’ করেন।

  • সারা আলি খান তার মা এক সময়ের হলিউড তারকা অমৃতা সিংয়ের সঙ্গে নিজের বেশ কয়েকটি ছবি দিয়েছেন। বাবা-মার বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকছেন সারা।

    সারা আলি খান তার মা এক সময়ের হলিউড তারকা অমৃতা সিংয়ের সঙ্গে নিজের বেশ কয়েকটি ছবি দিয়েছেন। বাবা-মার বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকছেন সারা।

  • নির্মাতা করন জোহর তার মা হিরু জোহর ও সন্তান যশ ও রুহির সঙ্গে ছবি শেয়ার করে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

    নির্মাতা করন জোহর তার মা হিরু জোহর ও সন্তান যশ ও রুহির সঙ্গে ছবি শেয়ার করে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

  • সোহা আলি খান মা শর্মিলা ঠাকুরের সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, “যদি কখনও এমন দিন আসে, যখন আমরা একসাথে থাকতে পারবোনা, তখন আমায় তোমার হৃদয়ে রেখো। আমি সেখানে সবসময় থাকব।”

    সোহা আলি খান মা শর্মিলা ঠাকুরের সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, “যদি কখনও এমন দিন আসে, যখন আমরা একসাথে থাকতে পারবোনা, তখন আমায় তোমার হৃদয়ে রেখো। আমি সেখানে সবসময় থাকব।”

  • জাহ্নবী কাপুর প্রয়াত মা শ্রীদেবীর সঙ্গে নিজের শৈশবের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “তোমার অনুপস্থিতিতেও আমি প্রতিদিন তোমার ভালোবাসা অনুভব করি। এমনকি তোমার অনুপস্থিতিতেও তুমি বিশ্বের সেরা মা। তোমাকে ভালবাসি।”

    জাহ্নবী কাপুর প্রয়াত মা শ্রীদেবীর সঙ্গে নিজের শৈশবের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “তোমার অনুপস্থিতিতেও আমি প্রতিদিন তোমার ভালোবাসা অনুভব করি। এমনকি তোমার অনুপস্থিতিতেও তুমি বিশ্বের সেরা মা। তোমাকে ভালবাসি।”

  • অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা তার মায়ের সঙ্গে এক মজার ছবি শেয়ার করেছেন ভক্তদের জন্য।

    অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা তার মায়ের সঙ্গে এক মজার ছবি শেয়ার করেছেন ভক্তদের জন্য।

  • অভিনেত্রী ইয়ামি গৌতম মা ও শ্বাশুড়ির সঙ্গে নিজের দুটি ছবি শেয়ার করেছেন মা দিবসে।

    অভিনেত্রী ইয়ামি গৌতম মা ও শ্বাশুড়ির সঙ্গে নিজের দুটি ছবি শেয়ার করেছেন মা দিবসে।

Print Friendly and PDF