মুক্তির অপেক্ষায় তাপসী পান্নুর ‘সাবাশ মিঠু’

স্বপ্ন তাড়া করা একটি মেয়ের গল্প নিয়ে বড় পর্দায় আশছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু্।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2022, 05:55 PM
Updated : 29 April 2022, 05:55 PM

ভারতীয় নারী ক্রিকেটার মিতালী রাজের জীবন নিয়ে নির্মিত বায়োপিক ‘সাবাশ মিঠু’ আগামী ১৫ জুলাই মুক্তি পাবে বলে ঘোষণা দিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, শুক্রবার টুইটারে এক পোস্টে রাজের চরিত্রে অভিনয় করা পান্নু সিনেমাটির মুক্তির নতুন তারিখ শেয়ার করেছেন।

প্রতিবেদনে বলা হয়, ভারতীয় নারী ক্রিকেট অঙ্গনের পরিণত হয়ে ওঠার সাক্ষী সবচেয়ে সফল এই নারী ক্রিকেটারের কাহিনী ঘিরে এ সিনেমা। যেখানে উত্থান-পতন আর পিছুটানের সঙ্গে উচ্ছ্বাসও রয়েছে।

৩৪ বছর বয়সী পান্নু টুইটারে লিখেছেন, “একটি মেয়ের স্বপ্ন এবং তা বাস্তবায়নের পরিকল্পনার চেয়ে শক্তিশালী আর কিছু হতে পারে না!এটা এমন এক মেয়ের গল্প, যে কিনা এই ‘জেন্টলম্যান গেইম’ এর মধ্যে নিজের স্বপ্নকে ব্যাট হাতে তাড়া করে। #সাবাশমিঠু দ্য আনহার্ড স্টোরি অব ওমেন ইন ব্লু আগামী ১৫ জুলাই ২০২২ সিনেমা হলে আসছে।”

সিনেমার গল্পটি ক্রিকেটার রাজের জীবনকাহিনী ঘিরে আবর্তিত হয়েছে, যেখানে তার ৮ বছর বয়স থেকে ক্রিকেটের কিংবদন্তি হয়ে ওঠার স্বপ্নযাত্রাকে তুলে ধরা হয়েছে।

ক্রিকেটার মিতালী দোরাই রাজ বর্তমানে ভারতের নারী ক্রিকেট দলের টেস্ট এবং ওডিআই অধিনায়ক। ২৩ বছরের ক্যারিয়ারে তিনি চারটি বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিয়েছেন এবং একদিনের আন্তর্জাতিক ম্যাচে তার টানা সাতটি অর্ধশতক করার রেকর্ড রয়েছে।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রিয়া আভেন এবং পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি। অভিনেত্রী তাপসী পান্নুকে সবশেষ ২০২০ সালে “থাপ্পড়” সিনেমায় দেখা গেছে।