নিপুণকে পাশে পাওয়ার আশা জায়েদ খানের

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ার পর চিত্রনায়ক জায়েদ খান বললেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ আক্তারকেও শিল্পী সমিতির কাজে পাশে চান তিনি।

গ্লিটজ প্রতি‌বেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2022, 04:03 AM
Updated : 29 Jan 2022, 04:03 AM

শুক্রবার দিনভর ভোট গ্রহণ শেষে ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খানের নেতৃত্বে নির্বাচিত নতুন কমিটির নাম ঘোষণা করেছে শিল্পী সমিতির নির্বাচন কমিশনার পীরজাদা শহিদুল হারুন।

সাধারণ সম্পদক পদে নিপুণের ১৩ ভোট বেশি পেয়ে টানা তৃতীয় বারের মতো নির্বাচিত হলেন জায়েদ খান; জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট; নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

জয়ী হওয়ার পর এফডিসিতে সাংবাদিকদের জায়েদ খান জানান, সবাই একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চান তারা।

“তার জন্য শুভ কামনা। নারী অভিনেত্রী হিসেবে প্রথমেই সেক্রেটারি পদে আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। প্রতিদ্বন্দ্বিতা বলব না, প্রতিযোগিতা। তিনি প্রতিযোগিতা করেছেন, বিরোধী পক্ষ হয়েছেন বলেই তো নির্বাচন হয়েছে। তার জন্য শুভ কামনা।

“তাকে নিয়ে আমরা একসঙ্গে কাজ করতে চাই। আশা করি, কোনও কাজে আমাদের সব সময় তিনি পাশে পাবেন। তিনি শিল্পীদের জন্য কাজ করতে চেয়েছেন। আমরাও শিল্পীদের জন্য কাজ করব। আশা করি, সব সময় তাকে আমরা পাশে পাব। এটাই প্রত্যাশা। তার জন্য অনেক শুভ কামনা।”

টানা দুইবার সভাপতি হিসেবে মিশা সওদাগরকে পেলেও এবার তাতে পরিবর্তন এসেছে; সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন।

মিশার জন্য নিজের ‘মন খারাপের’ কথা জানিয়ে জায়েদ খান বলেন, “তাকে মিস করব আমি।”

এবারের নির্বাচনে সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল ও মাসুম পারভেজ রুবেল জয়ী হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাইমন সাদিক।

সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর জিতেছেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী জয়ী হয়েছেন।

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন জয়ী হয়েছেন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জয়ী হয়েছেন আরমান, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আজাদ খান।

এ ছাড়া কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মৌসুমী, চুন্নু, ফেরদৌস, কেয়া, জেসমিন ও অমিত হাসান।