মেয়ের ছবি ভাইরাল, যা বললেন আনুশকা

বয়স এক বছর হয়ে গেলেও মানুষের কৌতূহলী চোখ থেকে নিজেদের সন্তানকে আড়ালেই রেখেছিলেন তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা; কিন্তু তা প্রকাশ হয়ে গেল খেলার মাঠে গিয়ে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2022, 04:21 PM
Updated : 24 Jan 2022, 04:22 PM

আর সেই ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার তা নিয়ে হতাশা প্রকাশ করেছেন এই বলিউড অভিনেত্রী।

ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং আনুশকার ঘরে গত বছরের ১১ জানুয়ারি আসে প্রথম সন্তান ভামিকা।

এবার যখন মেয়ের প্রথম জন্মদিন, তখন বিরাট ভারতের হয়ে খেলতে দক্ষিণ আফ্রিকায় থাকায় বিদেশেই মেয়ের জন্মদিন উদযাপন করেন তারা।

এই এক বছরে কখনোই নিজেদের মেয়ের মুখ সোশাল মিডিয়ায় দেখাননি বিরাট-আনুশকা। তাদের এই সিদ্ধান্তের ক্ষেত্রে যুক্তি হল- তাদের মেয়ে সোশাল মিডিয়া বোঝার মতো বয়স না হলে তারা ছবি দেবেন না। মেয়ে যখন নিজে সিদ্ধান্ত নিতে শিখবে, তখন সেই তার বিষয়ে সিদ্ধান্ত নেবে।

ফলে এই এক বছরে ভামিকার মুখ সাধারণ মানুষের দেখার সুযোগ না হলেও গত শনিবার বিরাটের খেলার সময় মেয়েকে নিয়ে আনুশকা যখন স্টেডিয়ামে ছিলেন, তখনকার একটি ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

বিরাট অর্ধশতক হাঁকিয়ে যখন উচ্ছ্বসিত, তখন গ্যালারিতে মেয়েকে কোলে নিয়ে আনুশকার উচ্ছ্বাস প্রকাশ খুঁজে নিয়েছিল আলোকচিত্রীর চোখ।

তা দেখার পর রোববার ইনস্টাগ্রামের মাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় আনুশকা লিখেছেন, “আমি বুঝতে পেরেছি যে গতকাল খেলার সময় যখন স্টেডিয়ামে ছিলাম, আমাদের মেয়ের তখনকার একটি ছবি ছড়িয়ে পড়েছে। আমি সবাইকে জানাতে চাই, আমাদের অজ্ঞাতসারে ওই ছবি তোলা হয়েছে, ক্যামেরার লক্ষ্যবস্ত যে আমরা ছিলাম, সেটাও আমরা জানতাম না।”

“আমাদের অবস্থান আগের মতোই রয়েছে,” জানিয়ে সন্তানের ছবি প্রকাশ না করার অনুরোধ আগের মতোই রেখেছেন আনুশকা।

একই অনুরোধ রেখে সোশাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন বিরাট কোহলিও।