শীতের রাতে বৃষ্টির মধ্যে শুটিংয়ে সোহানা সাবা

একটি চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য শীতের রাতে বৃষ্টিতে ১২ ঘণ্টা ধরে ভিজেছেন অভিনেত্রী সোহানা সাবা; কয়েকটি ছবি ফেইসবুক পোস্ট করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি।
  • বৃষ্টিতে শুটিংয়ের ছবি ফেইসবুক পোস্ট করে সোহানা সাবা লিখেছেন,“অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ! হ্যাঁ অবশ্যই সহজ কাজ, যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন একটি ৩ মিনিটের গানের জন্য এই শীতের রাতে!”

    বৃষ্টিতে শুটিংয়ের ছবি ফেইসবুক পোস্ট করে সোহানা সাবা লিখেছেন,“অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ! হ্যাঁ অবশ্যই সহজ কাজ, যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন একটি ৩ মিনিটের গানের জন্য এই শীতের রাতে!”

  • অভিনেত্রী-নির্মাতা অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘অসম্ভব’ চলচ্চিত্রের জন্য রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আজি ঝর ঝর মুখর বাদরদিনে’ গানের তালে ঝুম ‍বৃষ্টিতে নাচতে হয়েছে এ অভিনেত্রীকে; চলতি সপ্তাহে মানিকগঞ্জের এ দৃশ্যের শুটিং করেছেন তিনি।

    অভিনেত্রী-নির্মাতা অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘অসম্ভব’ চলচ্চিত্রের জন্য রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আজি ঝর ঝর মুখর বাদরদিনে’ গানের তালে ঝুম ‍বৃষ্টিতে নাচতে হয়েছে এ অভিনেত্রীকে; চলতি সপ্তাহে মানিকগঞ্জের এ দৃশ্যের শুটিং করেছেন তিনি।

  • কৃত্রিম সেই বৃষ্টিতে শুটিং শেষে বাসায় ফিরে ঠাণ্ডা-মৃদু জ্বরে ভুগতে হয়েছিল তাকে; পরে তা সামলে উঠেছেন।

    কৃত্রিম সেই বৃষ্টিতে শুটিং শেষে বাসায় ফিরে ঠাণ্ডা-মৃদু জ্বরে ভুগতে হয়েছিল তাকে; পরে তা সামলে উঠেছেন।

  • মানিকগঞ্জের পথে শিশুদের নিয়ে সেলফিতে সাবা।

    মানিকগঞ্জের পথে শিশুদের নিয়ে সেলফিতে সাবা।

  • শুটিংয়ের ফাঁকে নির্মাতা অরুণা বিশ্বাস ও অভিনয়শিল্পী আবুল হায়াতের সঙ্গে এ অভিনেত্রী; মাসখানেকের মধ্যেই সিনেমার দৃশ্যধারণ শেষ হবে।

    শুটিংয়ের ফাঁকে নির্মাতা অরুণা বিশ্বাস ও অভিনয়শিল্পী আবুল হায়াতের সঙ্গে এ অভিনেত্রী; মাসখানেকের মধ্যেই সিনেমার দৃশ্যধারণ শেষ হবে।

Print Friendly and PDF