টলিউডে বাড়ছে সংক্রমণ, এবার আক্রান্ত পরমব্রত-মিমি

টলিউডে একের পর এক কলাকুশলী করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন, সর্বশেষ আক্রান্ত হলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও অভিনেতা মিমি চক্রবর্তী।  

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2022, 04:35 PM
Updated : 5 Jan 2022, 04:38 PM

জনপ্রিয় অভিনেতা পরমব্রত বুধবার টুইট করে নিজের করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর দেন।

তিনি লিখেছেন, “২৭ ডিসেম্বর মুম্বাইয়ে থাকাকালীন কিছু মৃদু উপসর্গ ছিলো। কিন্তু করোনার রিপোর্ট নেগেটিভ আসে। ৩০ডিসেম্বর কলকাতায় ফিরি। ২ জানুয়ারি পর্যন্ত আর কোনো উপসর্গ ছিলোনা। কিন্তু আগের দিন একটি রুটিন টেস্ট করিয়েছিলাম যার রিপোর্ট পজেটিভ এসেছে।”

আপাতত বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন জানিয়ে পরেমব্রত জানিয়েছেন, তিন দিন পর আবার পরীক্ষা করাবেন তিনি।

তার আগে তিনি সবাইকে অনুরোধ করেছেন, গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছেন, তারা যেন নমুনা পরীক্ষা করিয়ে নেন।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সংবাদ সম্মেলনে গত মঙ্গলবার উপস্থিত ছিলেন পরমব্রত। তার সঙ্গেই ছিলেন অরিন্দম শীল, হরনাথ চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনীল সেন।

আপাতত স্থগিত করা হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী এবং আয়োজক কমিটির সদস্য পরমব্রত আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত আসে বলে আনন্দবাজার জানিয়েছে।

বুধবার সন্ধ্যায় মিমিও তার সোশাল মিডিয়া হ্যান্ডলে নিজের আক্রান্ত হওয়ার খবর জানান।

তিনি লিখেছেন, “আমিও কোভিড পরীক্ষা করিয়েছিলাম। ফলাফল, পজিটিভ। যদিও কয়েক দিন আমি বাড়ির বাইরে বেরোইনি। কোনো সভা-সমাবেশে যাইনি। বাইরের কারও সংস্পর্শেও আসিনি।”

গত কয়েকদিনে বাবুল সুপ্রিয়, রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রীজাত, পার্নো মিত্র, সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়, শতরূপা সান্যাল, নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে অভিনেতা দেব জানিয়েছেন, নমুনা পরীক্ষা করিয়েছেন তিনিও, যদিও এখনো রিপোর্ট আসেনি। তার বান্ধবী রুক্মিনী মৈত্রের জ্বর থাকলেও কোভিড নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে।