ছুটিতে সৈকতে রাশমিকা, সঙ্গে বিজয়?

নতুন বছরের শুরুতে ভারতের বক্স অফিসের দখল নিয়েছে তেলেগু ভাষার সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’, আর নায়িকা রাশমিকা মানদানা অবকাশ কাটাচ্ছেন সমুদ্র শহর গোয়ায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2022, 09:37 AM
Updated : 4 Jan 2022, 09:37 AM

এটা খবরের অর্ধেক। বাকি অর্ধেক হল, অভিনেতা বিজয় দেবরকোন্ডাকেও দেখা যাচ্ছে গোয়ার বালুকাবেলায়, যার সঙ্গে দক্ষিণ ভারতের এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন কয়েক বছর ধরেই ভারতীয় গণমামাধ্যমে ডালপালা ছড়াচ্ছে।

বেশ কয়েকটি সিনেমায় এ জুটির রসায়ন দর্শক দেখেছে, কিন্তু বাস্তবে তাদের জুটি নিয়ে প্রশ্নে কখনোই তারা মুখ খোলেননি।

সমুদ্র সৈকতে তাদের একসঙ্গে থাকার কোনো ছবি কেউ সোশাল মিডিয়ায় প্রকাশ করেননি। তবে দুজনের আলাদা ছবি নিয়েই তাদের একসঙ্গে ছুটি কাটানোর সমীকরণ মিলিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

হোটেলে সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে একটি একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রাশমিকা; একই দিনে একই শহর থেকে বিজয়ও নিজের ছবি দিয়েছেন।

এ আলোচনায় আরও ঘি ঢেলেছে ইনস্টাগ্রামে বিজয়ের ছোট ভাই, অভিনেতা আনন্দ দেবরকোন্ডার পোস্ট করা এক ছবি। সেখানে আনন্দকে যে হোটেলের সামনে দেখা যাচ্ছে, সেই হোটেলেই তো উঠেছেন রাশমিকা!

‘গীতা গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ চলচ্চিত্রের জুটি রাশমিকা-বিজয়কে অভিনয়ের বাইরে একই জিমে দেখা গেছে বিভিন্ন সময়ে।

২০১৬ সালে ‘কিরিক পার্টি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে অভিষেক ঘটে রাশমিকার; সেই সিনেমার সহশিল্পী রাকশিত শেঠির সঙ্গেও তার প্রেম ছিল। ২০১৭ সালে সেই সম্পর্ক বাগদানেও গড়িয়েছিল; কিন্তু ২০১৮ সালে ঘোষণা দিয়ে তারা আলাদা হয়ে যান।