শুটিংয়ের জন্য সুবাহ-ইলিয়াসের ‘বিয়ে’

গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে উঠতি মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জনের মধ্যে তাদের ‘গায়ে হলুদ ও বিয়ের’ কয়েকটি ছবি ছড়িয়েছে ফেইসবুকে; কয়েকটি গণমাধ্যমে তাদের বিয়ের খবর আসার পর তারা দাবি করছেন, ব্যক্তিগত জীবনে নয়, একটি গানের শুটিংয়ের প্রয়োজনে ছবিগুলো তুলেছেন তারা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2021, 10:01 AM
Updated : 25 Dec 2021, 10:01 AM

বৃহস্পতিবার বিকালে এক ফেইসবুকপোস্টে গায়ক ইলিয়াসের সঙ্গে ‘গায়ে হলুদের’ কয়েকটি ছবি প্রকাশ করেন সুবাহ; দিন দুয়েকপর কয়েকটি ‘বিয়ের ছবিও’ প্রকাশ করেন এ মডেল।

ছবি: ফেইসবুক থেকে।

তাদের বরাতে কয়েকটি গণমাধ্যমেবিয়ের খবর আসার পর শনিবার বিকালে গ্লিটজের জিজ্ঞাসায় সুবাহ দাবি করেন, ভালোবাসা দিবসকেসামনে রেখে একটি গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা; ছবিগুলো সেই শুটিংয়ের প্রয়োজনেই তোলা।

কয়েকটি গণমাধ্যমের খবরে এসেছে,ডিসেম্বরের প্রথম সপ্তাহে গাঁটছড়া বেঁধেছেন তারা। তবে সুবাহ বলছেন, তারা এখনও বিয়েকরেননি; আগামীতে বিয়ের পরিকল্পনা আছে তাদের।

‘বসন্ত বিকেল’সহ ছয়টির মতো চলচ্চিত্রেঅভিনয় করেছেন সুবাহ; তবে কোনো সিনেমা এখনও মুক্তি পায়নি।

ছবি: ফেইসবুক থেকে।

ক্রিকেটার নাসিরের সঙ্গে তার প্রেমেরখবর এসেছিল গণমাধ্যমে; তাদের একটি ফোনালাপের রেকর্ড ফেইসবুকে ছড়িয়ে পড়ার পর আলোচনারজন্ম দিয়েছিল।

‘না বলা কথা’,‘শোন একটা কথা বলি’, ‘সারাটিজীবন’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’সহ কয়েকটি জনপ্রিয় গানের কণ্ঠ দিয়েছেন ইলিয়াস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক