‘দর্শকদের আপত্তিতে’ আল্লু অর্জুন-রাশমিকার সিনেমায় কর্তন

দক্ষিণ ভারতের তারকা জুটি আল্লু অর্জুন-রাশমিকা মানদানার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের একটি দৃশ্য নিয়ে দর্শকদের আপত্তির মুখে সেই দৃশ্য কর্তন করেছেন পরিচালক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2021, 01:35 PM
Updated : 20 Dec 2021, 10:47 AM

১৭ ডিসেম্বর ভারতজুড়ে মুক্তি পেয়েছে তেলেগু ভাষার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্রটি; মুক্তির পর দর্শকদের আপত্তিতে আল্লু অর্জুন ও রাশমিকার সেই দৃশ্য কর্তন করে ২০ ডিসেম্বর থেকে সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রচার করা হবে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিয়া টুডে।

মুক্তির মাত্র দুই দিনেই ১০০ কোটি রুপির ব্যবসা করে বক্স অফিসে আলোচনার ঝড় তুলেছে ‘পুষ্পা’; সিনেমাটি পরিচালনা করেন সুকুমার; চিত্রনাট্যও তার।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সিনেমার এক দৃশ্যে গাড়িতে ‘ঘনিষ্ঠ অবস্থায়’ পুষ্পা রাজকে (আল্লু অর্জনু) তার প্রেমিকা শ্রীভালির (রাশমিকা মানদানা) ‘বক্ষে হাত দিতে দেখা যায়’। তিন ঘণ্টার সিনেমার এই দৃশ্য নিয়ে দক্ষিণ ভারতের দর্শকরা ‘বিরূপ প্রতিক্রিয়া’ জানিয়েছেন।

দৃশ্যটি নিয়ে দর্শকদের মধ্যে অনেকে বলছেন, বিষয়টি ‘তাদের সংস্কৃতির সঙ্গে যায় না’; পরিবারের সঙ্গে সিনেমাটি দেখতে গিয়ে কেউ কেউ ‘অস্বস্তিকর’ পরিস্থিতির মুখে পড়ার অভিজ্ঞতাও তুলে ধরেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতের অন্ধ্রপ্রদেশের বনাঞ্চলে চন্দন গাছ পাচারের গল্পে নির্মিত সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পাবে ২০২২ সালে।

আল্লু-রাশমিকা ছাড়াও এতে অভিনয় করেছেন ফাহাদ ফজিল, প্রকাশ রাজসহ আরও অনেকে।