কে এই হারনাজ সান্ধু?

বিশ্বের বিভিন্ন দেশের ৮০ প্রতিযোগীকে পেছনে ফেলে ২০২১ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতার মুকুট জিতেছেন পাঞ্জাবের ২১ বছর বয়সী ফ্যাশন মডেল ও অভিনেত্রী হারনাজ সান্ধু। তার ইনস্টাগ্রাম থেকে পাওয়া ছবিতে সাজানো হল এ আয়োজন।
  • হারনাজের জন্ম, বেড়ে উঠা ও পড়াশোনা ভারতের পাঞ্জাবের চণ্ডিগড়ে; তিনি বর্তমানে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর করছেন।

    হারনাজের জন্ম, বেড়ে উঠা ও পড়াশোনা ভারতের পাঞ্জাবের চণ্ডিগড়ে; তিনি বর্তমানে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর করছেন।

  • বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করতে চান তিনি; বিজয়ী হওয়ার পর এ বলিউড তারকার কাছ থেকে শুভেচ্ছা বার্তাও পেয়েছেন হারনাজ।

    বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করতে চান তিনি; বিজয়ী হওয়ার পর এ বলিউড তারকার কাছ থেকে শুভেচ্ছা বার্তাও পেয়েছেন হারনাজ।

  • মাত্র ১৭ বছর বয়স থেকে তিনি মডেলিংয়ের সঙ্গে যুক্ত; দুইটি পাঞ্জাবী চলচ্চিত্রে কাজও করেছেন তিনি। অবসরে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে, গান গাইতে, সাঁতার কাটতে ও লেখালেখি করতে ভালোবাসেন হারনাজ।

    মাত্র ১৭ বছর বয়স থেকে তিনি মডেলিংয়ের সঙ্গে যুক্ত; দুইটি পাঞ্জাবী চলচ্চিত্রে কাজও করেছেন তিনি। অবসরে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে, গান গাইতে, সাঁতার কাটতে ও লেখালেখি করতে ভালোবাসেন হারনাজ।

  • এর আগে ‘মিস ডিভা-২০২১’, ‘ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব-২০১৯’ সহ বেশ কয়েকটি প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তিনি।

    এর আগে ‘মিস ডিভা-২০২১’, ‘ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব-২০১৯’ সহ বেশ কয়েকটি প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তিনি।

  • অবশেষে তার জীবনে এল সেই মাহেন্দ্রক্ষণ; লারা দত্ত, সুস্মিতা সেনের পর তৃতীয় কোনো ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট জিতলেন হারনাজ।

    অবশেষে তার জীবনে এল সেই মাহেন্দ্রক্ষণ; লারা দত্ত, সুস্মিতা সেনের পর তৃতীয় কোনো ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট জিতলেন হারনাজ।

Print Friendly and PDF