নিজেদের বিয়েটা কি বেচে দিয়েছেন ক্যাটরিনা-ভিকি?

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল তাদের বিয়ের অনুষ্ঠান নিয়ে যে কঠোর গোপনীয়তার বলয় তৈরি করেছেন, তাতে এই গুঞ্জনই চলছে যে তারা কি এই অনুষ্ঠানটির প্রচার স্বত্ব বিক্রি করে দিলেন কি না?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2021, 06:45 PM
Updated : 8 Dec 2021, 06:45 PM

রাজস্থানের চতুর্দশ শতকের এক রাজপ্রাসাদে ছাদনাতলা ইতোমধ্যে তৈরি হয়েছে, যেটি এখন একটি বিলাসবহুল রিসোর্ট। বৃহস্পতিবার সেখানেই রাজসিক আয়োজনে গাঁটছড়া বাঁধবেন বলিউডের এই দুই তারকা।

হলিউডে এই ধরনের বিয়ের অনুষ্ঠান প্রচার স্বত্ব বিক্রি করে অর্থ কামিয়ে নিতে দেখা যায় তারকাদের। বলিউডেও সেই ছোঁয়া লাগতে শুরু করেছে।

ক্যাটরিনা আর ভিকির বিয়ের অনুষ্ঠানের প্রচার স্বত্ব পেতে ১০০ কোটি রুপির প্রস্তাব ইতোমধ্যে একটি ওটিটি প্ল্যাটফর্ম দিয়েছে বলে ইন্ডিয়া টু ডে জানিয়েছে।

সেই প্রস্তাব তারা গ্রহণ করেছেন কি না, তা এখনও নিশ্চিত না হলেও বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার এক্ষেত্রে অতিথিদের জন্য যেসব শর্তের বেড়াজাল তৈরি করে দেওয়া হয়েছে, তাতেই সন্দেহ ঘনীভূত হচ্ছে।

বিয়ের আমন্ত্রণপত্র

অতিথিদের বলা হয়েছে, বিয়ের এই আসরে মোবাইল ফোন নিয়ে যাওয়া যাবে না। অর্থাৎ বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান, ভোজ শেষ না হওয়া পর্যন্ত অতিথিরা বাইরের সঙ্গে কোনো যোগাযোগ করতে পারবেন না। ফলে কোনো ছবি কিংবা ভিডিও প্রকাশ করতে পারবেন না কেউ।

পরে ভিন্ন একটি প্ল্যাটফর্মে বিয়ের ছবি ও ভিডিয়ো দেখানো হবে বলেই এই কড়াকড়ি বলে মনে করা হচ্ছে।

ফ্যাশন সাময়িকী ভোগের অনিতা শ্রফ আদাজানিয়া বলিউড তারকা ক্যাটরিনার বন্ধু। তাই ভারতের সংবাদ মাধ্যমের খবরে বলা হচ্ছে, ইতোমধ্যেই ভোগের সঙ্গে কথা পাকা হয়ে গেছে, মোটা অঙ্কের বিনিময়ে বিয়ের অনুষ্ঠানের প্রচার স্বত্ব নিয়ে নিয়েছে তারা। আর তা দেখানো হতে পারে আমাজন প্রাইমে।

মাধোপুরের সিক্স সেন্স রিসোর্ট

ভিক্যাটের বিয়ের জন্য ইতোমধ্যেই সেজে উঠেছে ৭০০ বছরের পুরনো মাধোপুরের সিক্স সেন্স রিসোর্ট। নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে সেখানে।

দেশ-বিদেশের নানা ধরনের খাবারের সমারোহ থাকবে এই আয়োজনে। অতিথি থাকবেন অনেক তারকারাও।

তবে গুঞ্জন যদি সত্যি হয়, তবে জমকালো এই বিয়ের অনুষ্ঠানটি দেখতে অর্থ খরচই করতে হবে সবাইকে।