ক্যাটরিনা-ভিকির বিয়ের বাদ্য বাজছে রাজপ্রাসাদে

রাজস্থানের ৭০০ বছরের পুরনো এক রাজপ্রাসাদে রাজকীয় আয়োজনে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2021, 02:27 PM
Updated : 6 Dec 2021, 02:27 PM

রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস রিসোর্টে বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধছেন তারা; এর আগে মঙ্গলবার থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

বিয়ের আয়োজনে অংশ নিতে সোমবার সন্ধ্যায় মুম্বাই থেকে রাজস্থানের পথে উড়াল দেন ভিকি ও ক্যাটরিনা; নিজ নিজ পরিবারের সঙ্গে বিমানবন্দরে তাদের ছবিও এসেছে গণমাধ্যমে।

তার আগে রোববার পরিবারের সদস্যদের নিয়ে ভিকির বাসা থেকে ঘুরে আসেন ক্যাটরিনা।

রাজস্থানে নেমে সরাসরি সিক্স সেন্সেস রিসোর্টে উঠবেন ভিকি-ক্যাটরিনা। বিলাসবহুল রাজা মানসিং স্যুটে ভিকি কৌশাল ও রানী পদ্মাবতী স্যুটে ক্যাটরিনার থাকার ব্যবস্থা করা হয়েছে। এসব স্যুটে প্রতি রাতের জন্য ৭ লাখ রুপি অর্থ গুনতে হবে তাদের।

ইতোমধ্যে আলো ঝলমলে আয়োজনে বিয়ের ভেন্যু সাজানো হয়েছে; রাজকীয় এ বিয়ের আয়োজনে ঘোড়ার গাড়িতে চেপে মঞ্চে আসবেন ভিকি।

আলোচিত এ জুটির বিয়েতে অনাকাঙ্ক্ষিত ভিড় ও করোনাভাইরাস বিধি অনুসরণের জন্য সোমবার থেকেই সিক্স সেন্সেস রিসোর্টের সামনে নিরাপত্তা জোরদার করেছে স্থানীয় প্রশাসন।

স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠক শেষে সোয়াই মাধোপুরের ডিস্ট্রিক্ট কালেক্টর রাজেন্দ্র কিষাণ বার্তা সংস্থা পিটিআইকে জানান, এ আয়োজনে ১২০ জনের মতো অতিথি থাকবেন। আমন্ত্রিত অতিথিদের টিকার সনদ দেখাতে হবে। টিকা নেওয়া না থাকলে আরটি-পিসিআর টেস্টে নেগেটিভ রিপোর্ট রাখতে হবে।

শুধু টিকার সনদই নয়; ভিকি-ক্যাটরিনার বিয়ের আয়োজনে অংশ নিতে আমন্ত্রিত অতিথিদের জন্য আরও বেশ কিছু শর্ত জুড়ে দেওয়া হয়েছে। এর মধ্যে মোবাইল ব্যবহার ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ক্ষেত্রে কড়াকড়ি আরোপ করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান।

অতিথিদের জন্য খাবার প্রস্তুতের জন্য ইতোমধ্যে শতাধিক পাচক রিসোর্টে নেওয়া হয়েছে; পাঞ্জাবের ছেলে ভিকির বিয়ের খাবারের মেন্যুতে পাঞ্জাবি খাবারের আধিক্য থাকছে।

বিয়ে নিয়ে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল বিয়ে নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি।

রাজকীয় এই বিয়ের অতিথিদের তালিকায় বলিউড তারকা শাহরুখ খান, নির্মাতা কবীর খানসহ আরও অনেকে আছেন।

তবে সালমান খান ও তার পরিবারের সদস্যরা বিয়ের আমন্ত্রণপত্র পাননি বলে সালমানের বোন অর্পিতার বরাতে জানিয়েছে ইন্ডিয়া টুডে।

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের সম্পর্ক বলিউডে বহুল চর্চিত। সালমানের পর রনবীর কাপুরের সঙ্গেও প্রেম জমেছিল ক্যাটরিনার।

রনবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তার জীবনে আসেন ভিকি।

বছর তিনেক আগে করণ কাপুরের শো ‘কফি উইথ করণ’ এ অংশ নিয়ে ভিকির প্রশংসা করেছিলেন ক্যাটরিনা; তারপরই তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তবে প্রেমের খবর বেশ ‍লুকিয়েই রেখেছিলেন তারা; তবে এখন বিয়েটা ঘটনা করেই হচ্ছে। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক