বাংলা সিনেমায় ফিরছেন স্বস্তিকা

‘পাতাললোক’, ‘দিল বেচারা’সহ বেশ কয়েকটি হিন্দি চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজের সুবাদে বলিউডে ব্যস্ত সময় পার করেছেন টালিগঞ্জের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি; প্রায় দুই বছর পর ‘বিজয়ার পরে’ নামে টালিগঞ্জের সিনেমায় ফিরছেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2021, 11:16 AM
Updated : 28 Nov 2021, 11:16 AM

নির্মাতা অভিজিৎ শ্রী দাসের পরিচালনায় এ সিনেমায় মৃণ্ময়ী নামে এক মধ্যবয়সী নারীর চরিত্রে কাজ করছেন স্বস্তিকা; তার স্বামী চরিত্রে কাজ করবেন মীর আফসার আলী।

সংবাদ প্রতিদিনকে স্বস্তিকা বলেন, “অনেকদিন পরে বাংলা ছবির কাজ করব। মাঝে ওয়েব সিরিজ করলেও, শেষবার ফিল্মের কাজ করলাম ‘শ্রীমতী’র জন‌্য, সেটা ২০২০ সালের ফেব্রুয়ারি-মার্চ।”

সিনেমায় স্বস্তিকার বাবা-মায়ের চরিত্রে কাজ করবেন মমতা শংকর ও দীপঙ্কর দে। তাদের সঙ্গে ‘এবার শবর’, ‘শাহজাহান রিজেন্সি’ ও ‘জাতিস্মর’ চলচ্চিত্রে কাজ করেছেন স্বস্তিতা।

‘মাইকেল’ সিনেমা মুক্তির প্রায় চার বছর পর মীর আফসারের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন এ অভিনেত্রী।

স্বস্তিকা বলেন, “এবার আমাদের রিইউনিয়ন হতে চলেছে, অনেকটা এই ছবির গল্পের মতোই। আর ইন্টারেস্টিং কাস্টিং, যাদের অনেকের সঙ্গেই প্রথমবার কাজ করব। প্রায় একবছর ধরে পরিচালকের সঙ্গে এই ছবিটা নিয়ে কথা হচ্ছিল। ফাইনালি এবার কাজ শুরু হবে।”

সিনেমায় আরও থাকছেন বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ‌্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, খেয়া চট্টোপাধ‌্যায়, মিশকা হালিম।

সিনেমার দৃশ্যধারণ শুরু হচ্ছে ডিসেম্বরে।

টালিগঞ্জের গণ্ডি পেরিয়ে কয়েক বছর ধরেই বলিউডে নিয়মিত কাজ করছেন স্বস্তিকা। হটস্টারে হিন্দি ওয়েব সিরিজ এসকেপ লাইভ ও নেটফ্লিক্সে ‘কালা’ মুক্তি পাচ্ছে শিগগিরই।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক