‘ব্যস্ততার কারণে’ বিয়ের অবসর পাচ্ছেন না নুসরাত ফারিয়া

দেড় বছর আগে প্রেমিকের সঙ্গে বাগদান সারলেও ‘চলচ্চিত্রের কাজের ব্যস্ততায়’ আপাতত গাঁটছড়া বাঁধার পরিকল্পনা নেই বলে জানালেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2021, 09:19 AM
Updated : 30 Oct 2021, 09:19 AM

শুক্রবার রাজধানীর বনানীতে একটি ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠানে সংবাদিকদের প্রশ্নের জবাবে ফারিয়া জানান, আপাতত বিয়ের পরিকল্পনা নেই তার।

“...এই মুহূর্তে আমার বিয়ের কোনো প্ল্যান নেই, এই মুহূর্তে আমার হাতে প্রচুর সিনেমার কাজ। কোভিডের জন্য দুই বছর আমরা সিনেমার কাজ করতে পারিনি। বিয়ে করতে গেলেও ৬-৭ মাস লাগবে, সেই সময়টা আমার কাছে নেই।”

গত বছরের গত পহেলা মার্চ দীর্ঘদিনের প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে আংটিবদল করেছেন তিনি। রনি একটি টেলি কমিউনিকেশন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তার দায়িত্বে আছেন।

নুসরাত ফারিয়ার ক্যারিয়ার শুরু হয় রেডিও জকি ও উপস্থাপক হিসেবে। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে আবির্ভূত হন তিনি।

এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

চলচ্চিত্রের পাশাপাশি গানেও ব্যস্ত সময় কাটছে ফারিয়ার। ২ নভেম্বর ‘হাবিবি’ শিরোনামে নতুন একটি গান ইউটিউবে মুক্তি পাচ্ছে।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস মিউজিকের প্রযোজনায় নুর নবীর কথায় গানের সুর করেছেন আদিব কবির।

সেপ্টম্বরের মাঝামাঝির দিকে মুম্বাইয়ে গানের দৃশ্যধারণে অংশ নিয়েছেন ফারিয়া। গানের নৃত্য ও ভিডিও পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

এর আগে ২০১৮ সালে ‘পটাকা’ শিরোনামে একটি গানের মধ্য দিয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ হয়েছিল ফারিয়ার। সেই গানটিরও কোরিওগ্রাফি ও মিউজিক ভিডিও পরিচালনা করেছিলেন বাবা যাদব।

পরে ‘আমি চাই থাকতে’ শিরোনামে আরেকটি গানেও কণ্ঠ দেন তিনি।