ট্রেইলারে ‘মিশন এক্সট্রিম’

মুক্তির অপেক্ষায় থাকা অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র ট্রেইলার প্রকাশ হয়েছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2021, 10:22 AM
Updated : 25 Oct 2021, 10:23 AM

রোববার রাতে রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে আয়োজিত এক অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ২ মিনিট ৪৭ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করা হয়েছে।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ।

সিনেমার পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, “সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র। সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।”

দুই পর্বের ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রথম পর্ব মুক্তি পাচ্ছে ৩ ডিসেম্বর; পরবর্তীতে দ্বিতীয় পর্ব মুক্তি পাবে।

আরিফিন শুভ বলেন, “সিনেমাটি করা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। স্বপ্নের বাইরে গিয়ে আমাকে কাজ করতে হয়েছে। যেটা আপনারা আমার ট্রান্সফরমেশন ভিডিওতেও দেখেছেন। আমি বিশ্বাস করি সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন এবং আমাদের পাশে থাকবেন।”

ঐশী বলেন, “মিশন এক্সট্রিম' আমার প্রথম সিনেমা। সামনে সিনেমা মুক্তি, কিছুটা ভয় কাজ করছে। তবে আশা করবো আপনারা ট্রেইলার উপভোগ করেছেন ও প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।”

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

রোববার রাতে ট্রেইলার প্রকাশের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন।